বাংলাদেশি নীল ছবির অভিনেত্রী ভারতে আটক

  • নিউজ ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৯:১১ পিএম

ঢাকা: জাল পাসপোর্ট ব্যবহারের অভিযোগে বাংলাদেশি নীল ছবির অভিনেত্রীকে আটক করেছে ভারতীয় পুলিশ। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, রিয়া বার্দে নামের এই বাংলাদেশি নাগরিক ভারতে স্থায়ীভাবে থাকতে জাল পাসপোর্ট তৈরি করেছিলেন।

আটক অভিনেত্রীকে মহারাষ্ট্র রাজ্যের মুম্বাই থেকে ৫০ কিলোমিটার দূরের উল্লাসনগরের হিললাইন পুলিশের জিম্মায় নেওয়া হয়েছে।

সম্প্রতি গোপন সূত্রে পুলিশ খবর পায়, মুম্বাইয়েল নাভালি এ-র অম্বরনাথে একটি বাংলাদেশি পরিবার জাল কাগজপত্র ব্যবহার করে বসবাস করছে। এরপর এ নিয়ে তদন্ত শুরু হয়। এতে তাদের প্রতারণার বিষয়টি উঠে আসে।

তদন্তে জানা যায়, মুম্বাইয়ের এক স্থানীয় ব্যক্তির সহায়তায় রিয়া ও তার তিন সহযোগী ভুয়া কাগজপত্র তৈরি করেন। হিললাইন পুলিশ রিয়া এবং চারজনের বিরুদ্ধে দুটি ধারায় মামলা করেছে। এসবের সঙ্গে জড়িত সবাইকে ধরতে অভিযান চালানো হচ্ছে।

আরেক ভারতীয় সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নাল জানিয়েছে, বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার নীল ছবির প্রোডাকশনেও কাজ করেছেন রিয়া বার্দে।

এর আগেও রিয়াকে গ্রেফতার করা হয়েছিল বলে জানিয়েছে এই সংবাদমাধ্যম। উল্লাসনগরে রিয়া তার মায়ের সঙ্গে থাকতেন। ভারতে স্থায়ীভাবে থাকতে রিয়ার মা অমরাবতীর এক ব্যক্তিকে বিয়ে করেছেন বলেও উল্লেখ করেছে ফ্রি প্রেস জার্নাল।

সূত্র: এনডিটিভি, ফ্রি প্রেস জার্নাল

আিইএ