আজ ২৮ সেপ্টেম্বর, দিন ভালো কাটবে এই চার রাশির!

  • লাইফস্টাইল ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ১০:৫২ এএম

ঢাকা: রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি।

মেষ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। অতীতের কোনও বিনিয়োগের মাধ্যমে আপনি আজ লাভবান হতে পারেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। বন্ধুদের সাথে আজ সতর্ক হয়ে কথা বলুন। কাউকে আজ আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। বিবাহিত জীবন সুখের হবে।

বৃষ রাশি: আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে আপনি আজ একটি অপ্রত্যাশিত উপহার পেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। শরীর এবং মনকে ভালো রাখার জন্য নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

মিথুন রাশি: আপনার ভদ্র এবং মার্জিত ব্যবহার প্রত্যেকের কাছ থেকে প্রশংসা পাবে। আজ প্রতিটি কাজ নির্ধারিত সময়ের মধ্যেই শেষ করে ফেলার চেষ্টা করুন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। বন্ধুদের সাথে দুর্দান্তভাবে অতিবাহিত হবে। অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। বিবাহিত জীবনে আপনি আজ একটি চমকের সম্মুখীন হবেন।

কর্কট রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনি আজ এমন একটি জিনিস কিনতে পারেন যেটির দাম ভবিষ্যতে বাড়তে পারে। যাঁরা বেশ কিছুদিন ধরে অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটাচ্ছিলেন তাঁরা আজ অবসর সময় পাবেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।

সিংহ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আপনি আজ যথেষ্ট পরিমাণে অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। তবুও, অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। তাড়াহুড়ো করে আজ কোথাও অর্থ বিনিয়োগ করবেন না। আপনার কাছে থাকা অবশ্যই সময়টিকে আজ সঠিকভাবে কাজে লাগান। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। জীবনসঙ্গীর সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।

কন্যা রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। এই রাশির ব্যবসায়ীরা অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে আজ কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। পুরনো বন্ধুদের কাছ থেকে আজ আপনি কোনও কাজে সাহায্য পেতে পারেন। আপনি আজ রূপচর্চার জন্য বিপুল অর্থ ব্যয় করতে পারেন।

তুলা রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করার চেষ্টা করুন। আপনার অর্থ কোথায় কোথায় ব্যয় হচ্ছে সেদিকে নজর দিন। নাহলে আপনি অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন না। প্রেমের জীবনে আপনাকে আজ সতর্ক থাকতে হবে। অপরিচিত ব্যক্তিদের কাছে নিজের গোপন তথ্যগুলি জানিয়ে দেবেন না। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।

বৃশ্চিক রাশি: যাঁরা তাঁদের আত্মীয় অথবা বন্ধুদের সাথে ব্যবসা পরিচালনা করেছেন তাঁদের আজ অত্যন্ত সতর্ক থাকতে হবে। কোনও বিষয়ের পরিপ্রেক্ষিতে প্রিয়জনদের সাথে আজ আপনার তর্কের সম্ভাবনা রয়েছে। কোনও গুরুত্বপূর্ণ আর্থিক পরিকল্পনা সঠিকভাবে সম্পন্ন হওয়ায় আপনি লাভবান হবেন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করার চেষ্টা করুন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন।

ধনু রাশি: কোথাও কোনও সমস্যার সম্মুখীন হলে আপনি সেটি দ্রুত সমাধান করে ফেলতে পারবেন। পরিবারে আজ নতুন সদস্যের আগমন ঘটতে পারে। আজ আপনার কোথাও ভ্রমণের সম্ভাবনা থাকলে নিজের মূল্যবান জিনিসপত্রগুলি অত্যন্ত সতর্কতার সাথে রাখুন। নাহলে সেগুলি চুরি হতে পারে। আজ হঠাৎ করেই কিছুজনের সাথে আপনার তর্কের সম্ভাবনা রয়েছে। তবে, প্রত্যেকের সাথে মাথা ঠান্ডা রেখে কথা বলুন। বন্ধুদের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না।

মকর রাশি: আপনি যদি বিদেশের কোনও জমিতে বিনিয়োগ করে থাকেন সেক্ষেত্রে আজ সেটি একটি ভালো দামে বিক্রি করা যেতে পারে। যার ফলে আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। কোথাও বিনিয়োগের বিষয়ে আজ নিজে থেকে সিদ্ধান্ত গ্রহণ করুন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। আপনি আজ বাড়িতে একটি ছোট্ট পার্টির আয়োজন করতে পারেন।

কুম্ভ রাশি: আপনি আজ কোনও প্রতিকূলতার সম্মুখীন হতে পারেন। কোনও কাজে কাঙ্ক্ষিত সাফল্য পাওয়ার জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে এই দিনটি খুব একটা খারাপ কাটবেনা। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি একটি বহু প্রতীক্ষিত কাজ করতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে

মীন রাশি: অযথা সময় নষ্ট করা থেকে বিরত থাকুন। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, তাঁরা বিপুল লাভের সম্মুখীন হবেন। আজকের দিন কি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।

ইউআর