জাতীয় প্রেসক্লাবে সীমান্ত খোকনের জানাজা অনুষ্ঠিত

  • নিজস্ব প্রতিবেদক:  | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২, ২০২৪, ০৪:৪৭ পিএম

ঢাকা: জাতীয় প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির সদস্য ও এনটিভির সিনিয়র নিউজ এডিটর সীমান্ত খোকনের জানাজা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২ অক্টোবর) বাদ জোহর জাতীয় প্রেস ক্লাব প্রাঙ্গণে খোকনের জানাজা অনুষ্ঠিত হয়।

জাতীয় প্রেসক্লাব, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দসহ পরিবারের সদস্য ও জ্যেষ্ঠ সাংবাদিকরা এতে অংশ নেন।

[233161]

জানাজার আগে জাতীয় প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি কবি হাসান হাফিজ বলেন, যখন আমরা রুহুল আমিন গাজী ভাইয়ের স্মরণ সভায় ছিলাম, তখন খোকনের মৃত্যুর খবর শুনেছি। আমরা স্তম্ভিত হয়ে গিয়েছি, এতো অকাল মৃত্যু মেনে নেওয়া যায় না। এতো কর্তব্যনিষ্ঠ, অমায়িক, বন্ধুবৎসল, দায়িত্বশীল তরুণ সাংবাদিককে আমরা হারিয়েছি। আমাদের মধ্যে তার স্মৃতি জাগরূক থাকবে। আমরা তার আত্মার শান্তি কামনা করি। তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই।

এনটিভির পরিচালক নুরুদ্দিন আহমেদ বলেন, সীমান্ত খোকন এনটিভি পরিবারের সদস্য ছিলেন। আমরা আমাদের এনটিভি পরিবারের সদস্য হারিয়েছি। উনি আর ফিরে আসবেন না। তবুও বলতে হয় সবসময়ই সীমান্ত খোকন সবসময়ই এনটিভিতে থাকবেন; আমাদের মাঝেই থাকবেন।

[233110]

সীমান্ত খোকনের ছেলে বলেন, বাবার কাছে প্রেসক্লাব ছিল সেকেন্ড হোম। তিনি প্রেসক্লাবকে ভালোবাসতেন, প্রেসক্লাবের মানুষজনকে ভালোবাসতেন। দীর্ঘ সময় ধরে তিনি আপনাদের সঙ্গে ছিলেন। আমার বাবা সত্যিই একজন ভালো মানুষ ছিলেন। তবুও বলবো তার যদি কোনো ভুলত্রুটি থাকে আপনারা ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

জানাজা শেষে জাতীয় প্রেসক্লাবসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের পক্ষ থেকে সীমান্ত খোকনের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

[232844]

উল্লেখ্য, মঙ্গলবার (১ অক্টোবর) দুপুরে রাজধানীর চামেলীবাগের নিজ বাসা থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় সীমান্ত খোকনের মরদেহ উদ্ধার করে পল্টন থানা পুলিশ। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার দামিহা ইউনিয়নে। তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। তিনি পরিবার নিয়ে চামেলীবাগে থাকতেন।

আইএ