এমপি আনার হত্যাকাণ্ড

কলকাতার সেই ফ্ল্যাট থেকে মরদেহের খণ্ডিত অংশ উদ্ধার

  • নিজস্ব প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২৮, ২০২৪, ০৭:১৫ পিএম

ঢাকা: ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে যেখানে হত্যা করা হয়েছে, কলকাতার সেই ফ্ল্যাট থেকে মরদেহের খণ্ডিত অংশ উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে। মঙ্গলবার (২৮ মে) কলকাতার সঞ্জীবা গার্ডেন্সের সেই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে লাশের খণ্ডিত অংশ উদ্ধার করা হয়েছে।

ধারণা করা হচ্ছে এটি এমপি আনোয়ারুল আজীম আনারের মরদেহের খণ্ডিত অংশ।

তবে এবিষয়ে এখনও বাংলাদেশ বা কলকাতার প্রশাসনের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

মামলার তদন্তকাজে কলকাতায় থাকা ডিএমপির গোয়েন্দাপ্রধান মোহাম্মদ হারুন অর রশীদ সাংবাদিকদের বলেন, ডিবির দেওয়া তথ্যেরভিত্তিতে সেপটিক ট্যাংক ভাঙা হয়। কলকাতার সিআইডিকে আমাদের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছিল সেপটিক ট্যাংক ভেঙে তল্লাশি চালানোর জন্য। তবে ফরেনসিক ছাড়া এমপির মরদেহ এটা তা বলা যাবে না।

[224391]

এর আগে হত্যার ঘটনাস্থল সঞ্জীবা গার্ডেন্স পরিদর্শন করে ঢাকার ডিবির টিম। এ সময় সঞ্জীবা গার্ডেন্সের সেই ফ্ল্যাটে নেওয়া হয় কলকাতায় গ্রেপ্তার কসাই জিহাদ হাওলাদারকে। অনলাইনে বসিয়ে বাংলাদেশে গ্রেপ্তার তিনজনকে ভিডিও কলে যুক্ত করে জিহাদের সঙ্গে সামনাসামনি জিজ্ঞাসাবাদও করা হয়। 

সেখানে কলকাতা সিআইডিকে আনারের দেহাংশের খোঁজে সঞ্জীবা গার্ডেন্সের সেই ফ্ল্যাটের কমোড, স্যুয়ারেজ লাইন ভেঙে সার্চ করার অনুরোধ করেন ঢাকার ডিবির টিম। পাশাপাশি হাতিশালা লেকও সার্চের অনুরোধ করা হয়। 

আইএ