সিনিয়র সহকারী সচিব পদে ৮ কর্মকর্তার পদোন্নতি 

  • নিজস্ব প্রতিবেদক:  | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ১০:০০ পিএম

ঢাকা: নন-ক্যাডার সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেয়েছেন আট সহকারী সচিব। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

এর মধ্যে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সহকারী সচিব মো. আবদুল খালেক, প্রধান উপদেষ্টার কার্যালয়ে সংযুক্ত ওএসডি সহকারী সচিব মীর এমদাদ হোসেন, অর্থ বিভাগের সহকারী সচিব মো. রুহুল আমীন মল্লিক, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সহকারী সচিব মোহাম্মদ আলী, জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলে সংযুক্ত ওএসডি সহকারী সচিব মো. আলাউদ্দিন, পানিসম্পদ মন্ত্রণালয়ের সহকারী সচিব আ স ম সুজা, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সহকারী সচিব শরন কুমার বড়ুয়া এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সহকারী সচিব এস এম তারিকুল ইসলাম সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেয়েছেন।

প্রজ্ঞাপনে বলা হয়, সহকারী সচিব (ক্যাডার বহির্ভূত) পদের এ কর্মকর্তাদের ‘বাংলাদেশ সচিবালয় (ক্যাডার বহির্ভূত গেজেটেড কর্মকর্তা এবং নন-গেজেটেড কর্মচারী) নিয়োগ বিধিমালা, ২০১৪’ এর বিধি-৫ অনুযায়ী সিনিয়র সহকারী সচিব (ক্যাডার বহির্ভূত) পদে পদোন্নতি দেওয়া হলো।

এতে আরও বলা হয়, পদোন্নতিপ্রাপ্ত সব কর্মকর্তা বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (সিনিয়র সহকারী সচিব) হিসেবে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিবের কাছে যোগদানপত্র পাঠাবেন (Email- iapp@mopa.gov.bd) এবং পুনরাদেশ না দেওয়া পর্যন্ত বর্তমান কর্মস্থলে স্ব-স্ব পদে কর্মরত থাকবেন।

আইএ