কাউন্সিলর আসিফের দেখা মিলল কলকাতায়

  • নিউজ ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ৬, ২০২৪, ০৪:৪১ পিএম

ঢাকা: সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ভাতিজা ও রাজধানীর মোহাম্মদপুরের আলোচিত কাউন্সিলর আসিফ আহমেদকে দেখা গিয়েছে কলকাতার রাস্তায়। তিনি ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন। একাধিক ব্যক্তি বিষয়টি নিশ্চিত করেছেন। সম্প্রতি তাকে কলকাতার নিউমার্কেট এলাকায় দেখা যায়। ওই এলাকায় বিকেল হলেই হাঁটতে বের হন তিনি। 

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র-জনতার মিছিলে হামলার ঘটনায় দেশে তার বিরুদ্ধে হত্যা মামলা হয়েছে। 

[233814]

এর আগে কলকাতার ইকো পার্কে একটি বেসরকারি টেলিভিশনের ক্যামেরায় ধরা পড়েন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, অসীম কুমার উকিল, অপু উকিল ও হাজি সেলিমের এক ছেলেসহ আরও কয়েকজন।

গত ২৮ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৭টায় কলকাতার ইকো পার্কে বসে আড্ডা দিচ্ছিলেন আওয়ামী লীগ সরকারের সবচেয়ে প্রভাবশালী মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। মুখে শ্বেত শুভ্র সাদা দাড়ি। দূর থেকে দেখে চেনার উপায় নেই ৫ আগস্টের আগে তারই নির্দেশে সারাদেশে ছাত্র-জনতার উপর নির্বিচারে গুলি চলে। 

ইকো পার্কে রাতে সাধারণত কলকাতার স্থানীয়রা আড্ডা দেওয়ার সুযোগ পান। সঙ্গে থাকে ডিনারেরও ব্যবস্থা। নিরাপদ ভেবে সেখানে বসেই আড্ডা দিচ্ছিলেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী। সঙ্গে ছিলেন আওয়ামী লীগ নেতা অসীম কুমার উকিল, অপু উকিল ও হাজি সেলিমের ছেলেসহ আরও কয়েকজন।

[233645]

তবে তাদের এ আড্ডা বেশিক্ষণ স্থায়ী হয়নি। কিছু বাংলাদেশি জড়ো হওয়ায় দ্রুতই সটকে পড়েন তারা। তবে ভিডিও করতে বাধা আসে কিছু অপরিচিত মানুষের কাছ থেকে।

পার্কের দায়িত্বে থাকা ব্যক্তিরা বলেন, বাংলাদেশিরাও ইকো পার্কে বেড়াতে আসেন, তবে এখন সংখ্যায় কম।

আইএ