বৃষ্টিতে ভিজেই সমাবেশে আ.লীগের নেতাকর্মীরা

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১২, ২০২৩, ০৪:০০ পিএম

ঢাকা : বৃষ্টি উপেক্ষা করে আওয়ামী লীগের শান্তি সমাবেশে যোগ দিচ্ছেন দলটির নেতাকর্মীরা। আজ বুধবার দুপুর দেড়টার পর ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতাকর্মীরা সমাবেশস্থলে আসা শুরু করেন।

বুধবার (১২ জুলাই) বেলা ৩টায় বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে আওয়ামী লীগের সমাবেশ শুরু হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, এডভোকেট কামরুল ইসলাম, ডা. মোস্তুফা জালাল মহিউদ্দিন, আবদুর রহমান , সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল, এস এম কামাল হোসেন মির্জা আজম, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

[202921]

শান্তি সমাবেশে সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী।

এর আগে বৈরি আবহাওয়া উপেক্ষা করে সমাবেশে যোগ দিতে নেতাকর্মীরা দূরদূরান্ত থেকে আসতে শুরু করে। ওই শান্তি সমাবেশে লক্ষাধিক মানুষের সমাগম ঘটানোর পরিকল্পনা ছিল ক্ষমতাসীনদের। সমাবেশটি বিকেল ৩টায় শুরু হওয়ার কথা থাকলেও দুপুর ১২টা থেকেই সমাবেশস্থলে আসতে শুরু করেন নেতাকর্মীরা। যৌথভাবে ওই সমাবেশের আয়োজন করছে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ।

সমাবেশস্থলের সামনে  দেড়টায় গিয়ে দেখা যায়, মোহাম্মদপুর, যাত্রাবাড়ী, মিরপুর, পুরান ঢাকাসহ রাজধানীর বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা সমাবেশস্থলে এসে জড়ো হচ্ছেন। এ ছাড়া বঙ্গভবন মোড় এলাকায় আওয়ামী লীগের মিছিলে নিয়ে সমাবেশস্থলে নেতাকর্মীদের আসতে দেখা গেছে।

সোনালীনিউজ/এমটিআই