প্রশ্ন মান্নার

বেনজীর-আজিজের বিরুদ্ধে কেন এখনও মামলা হলো না

  • নিজস্ব প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২৯, ২০২৪, ০৪:০২ পিএম

ঢাকা: যাদের কারণে বেনজীর আহমেদ ও আজিজ আহমেদের মতো মানুষ তৈরি হয়েছে তাদের ছাড় দেওয়া হবে না। এসব মানুষকে এমনি এমনি যেতে দেওয়া হবে না বলে মন্তব্য করেছেন নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না।

বুধবার (২৯ মে) জাতীয় প্রেস ক্লাবের সামনে ‘দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন কর্তৃক দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও জনতার মেয়র ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনসহ সব রাজবন্দীদের মুক্তির দাবিতে’ আয়োজিত মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।

[224384]

মান্না বলেন, যারা বেনজীর ও আজিজকে (পুলিশ ও সেনাবাহিনীর সাবেক দুই প্রধান) তৈরি করেছেন তাদেরকে এমনি এমনি যেতে দেওয়া যাবে না। এই দুই ব্যক্তির বিরুদ্ধে কেন এখনও মামলা হলো না এ দাবি নিয়ে রাজপথে নামতে হবে।

আওয়াম লীগ নেতা ও বর্তমান সরকারের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের মৃত্যু নিয়েও আফসোস করেন মান্না। তিনি বলেন, এখন আর আওয়ামী লীগকে খোঁজা হচ্ছে না। খোঁজা হচ্ছে তাদের মাংসের টুকরোকে; কত হৃদয় বিদারক।

[224368]

তিনি আরও বলেন, সরকার জনগণকে বোঝানোর চেষ্টা করে যাচ্ছে যে আমরা অর্থনৈতিকভাবে এগিয়ে যাচ্ছি। গত বছরের বাজেটের চেয়ে এবার এক লাখ কোটি টাকা বাজেট বাড়িয়ে দেওয়া হয়েছে। এই ঋণের টাকা জনগণের ঘাড়ে চাপিয়ে দেওয়া হবে। এই সরকার একটা মিথ্যুক সরকার। মানুষের মাঝে মিথ্যা কথা বলে ও ভোটের সময় মানুষের বুকে ছুরি চালিয়ে দেয়। আওয়ামী লীগ একটা লুটেরা, চোর, দুর্নীতিবাজ সরকার। দেশকে বাঁচাতে, দেশের মানুষকে বাঁচাতে আমাদের এগিয়ে আসতে হবে।

আইএ