বিএনপির সমাবেশ ঘিরে লোকারণ্য নয়াপল্টন

  • নিজস্ব প্রতিবেদক:  | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০৩:০৭ পিএম

ঢাকা: বিএনপির সমাবেশ ঘিরে লোকে লোকারণ্য হয়ে উঠেছে রাজধানীর নয়াপল্টন এলাকা। ইতোমধ্যে রাজধানীসহ আশপাশের জেলা ও নগরীর বিভিন্ন এলাকা থেকে দলে দলে যোগ দিয়েছেন নেতাকর্মীরা। 

‘আন্তর্জাতিক গণতন্ত্র দিবস’ উপলক্ষে মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুর আড়াইটায় রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ শুরু করে বিএনপি। সমাবেশে যাতে কোনো প্রকার বিশৃঙ্খলা না হয় সেজন্য পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

[232164]

দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নেতাকর্মীদের উদ্দেশে ভার্চুয়ালি বক্তব্য দেবেন।

এছাড়া দলের স্থায়ী কমিটির সদস্য ও জ্যেষ্ঠ নেতারা সমাবেশে বক্তব্য দেবেন। বিভাগীয় শহরগুলোর শোভাযাত্রা কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্যরা।

গত রোববার (১৫ সেপ্টেম্বর) সমাবেশটি হওয়ার তারিখ নির্ধারণ করেছিল বিএনপি। কিন্তু বৈরি আবহাওয়ার কারণে দুই দিন পিছিয়ে সমাবেশের তারিখ ১৭ সেপ্টেম্বর পুনর্নির্ধারণ করা হয়।

[232085]

পুলিশ বলছে, বিএনপির সমাবেশকে কেন্দ্র করে যাতে কোনো ধরনের বিশৃঙ্খলা বা ঝামেলা কেউ করতে না পারে, সে বিষয়ে কঠোর নজরদারি রয়েছে।

আইএ