হাসিনা পালালেও তার প্রেতাত্মারা এই দেশে আছে : মির্জা ফখরুল

  • গাজীপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৭:৩০ পিএম

গাজীপুর: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ সরকারের পতন ও শেখ হাসিনা এ দেশ থেকে পালিয়ে যাওয়ার পর, এই দেশের মানুষ এখন শান্তিতে ও স্বস্তিতে নিশ্বাস ফেলতে পারছে। মানুষের মন থেকে হাসিনার দুঃশাসনের ভয় চলে গেছে। তবে আপনাদের মনে রাখতে হবে, শেখ হাসিনা পালিয়ে গেলেও তার প্রেতাত্মারা এখনও এ দেশে রয়েছে। এখনও এই প্রেতাত্মারা হাসিনার প্রেম ভুলতে পারছেনা। তাই তারা দেশের বিরুদ্ধে বিভিন্ন ধরনের ষড়যন্ত্র ও চক্রান্ত করছে। 

শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকালে গাজীপুর জেলা ও মহানগর শ্রমিক দলের উদ্যোগে কোনাবাড়ী ডিগ্রি কলেজ মাঠে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

[233089]

মির্জা ফখরুল বলেন, ছাত্র-জনতার আন্দোলনের সময় যেসব মানুষ প্রাণ হারিয়ে তার মধ্যে শতকরা ৬০ জন শ্রমিক শ্রেণির মানুষেরা রয়েছে।  তাদের কেউ গার্মেন্টস শ্রমিক, কেউ দিনমজুর, কেউবা আবার চায়ের দোকানে কাজ করতেন।  শেখ হাসিনার আমলে অনেক মানুষ নির্যাতনের শিকার হয়েছেন। অনেকেই অন্যায় ভাবে মার খেয়েছেন। আবার কেউ মিথ্যা মামলায় হয়রানি হয়েছেন। তবে আপনাদের মনে রাখতে হবে, এখন দেশে স্বাভাবিক স্থিতিশীলতা প্রয়োজন। এজন্য আওয়ামী লীগের মতো আপনারা কারও প্রতি প্রতিশোধ ও প্রতিহিংসায় আক্রমণ চালাবেন না। অতন্ত্য ধৈর্য ধরতে হবে আপনাদের সকলকেই।

[233082] 
 
শ্রমিক দলের কার্যকরী সভাপতি সালাউদ্দিন সরকারের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ডা. এ.জেড.এম জাহিদ হোসেন প্রমুখ। প্রধানবক্তা ছিলেন বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী ও শ্রমিকদলের প্রধান সমন্বয়কারী আইনজীবী শামসুর রহমান শিমুল বিশ্বাস।  শ্রমিক জনসভায় হাজার হাজার শ্রমিক কর্মচারীরা দলে দলে যোগ দেন। 

উল্লেখ্য, গার্মেন্টস, ওষুধ কারখানাসহ বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানে ভাঙচুর বিশৃঙ্খলা প্রতিরোধ, শিল্পাঞ্চলে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখা ও শ্রমিক কর্মচারীদের নিয়মিত বেতন পরিশোধের দাবিতে ধারাবাহিক কর্মসূচির অংশ হিসাবে এ শ্রমিক জনসভা অনুষ্ঠিত হয়েছে।

এসএস