আগারগাঁও-মতিঝিল রুটে মেট্রোরেল চলাচল বন্ধ

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ১০:৪৪ এএম

ঢাকা: রাজধানীর উত্তরা থেকে মতিঝিলগামী মেট্রোরেল আগারগাঁও স্টেশনে এসে আটকে আছে। যান্ত্রিক ত্রুটির কারণে এই সমস্যা হয়েছে বলে জানা গেছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) সকালে এ তথ্য নিশ্চিত করেছে এমআরটি লাইন-৬ এর দায়িত্বশীল একটি সূত্র।

মাইকিংয়ে করে মেট্রোরেল কর্মী জানান, যান্ত্রিক ত্রুটির কারণে মেট্রোরেল আগারগাঁও স্টেশন পর্যন্ত চলাচল করবে, মতিঝিল পর্যন্ত যাবে না।

এসময় অসংখ্য যাত্রী ট্রেন থেকে নেমে যান। কেউ অন্য যানবাহনে, কেউ কেউ পায়ে হেঁটেই রওনা দিয়েছেন গন্তব্যে। এসময় তাদের ক্ষোভ প্রকাশ করতে দেখা যায়।

আগারগাঁও থেকে মতিঝিল স্টেশন পর্যন্ত মেট্রোরেল চলাচল বন্ধ থাকলেও আগারগাঁও থেকে উত্তরা উত্তর স্টেশন পর্যন্ত মেট্রোরেল চলছে বলে জানিয়েছেন কর্মীরা।

আগারগাঁও-মতিঝিল রুটে মেট্রোরেল চলাচল বন্ধ প্রসঙ্গে জানতে চাইলে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের পরিচালক (অপারেশন অ্যান্ড মেইন্টেন্যান্স) নাসির উদ্দিন আহমেদ বলেন, ‘ওই পথে ভালো রকমের একটা সমস্যা হয়েছে। এটা ঠিক করতে সময় লাগবে। মেট্রোরেল আপাতত আগারগাঁও (উত্তরা থেকে) পর্যন্ত চালাচল করছে।’

এদিকে এক বার্তায় ডিএমটিসিএল জানিয়েছে, অনিবার্য কারণবশত সকাল ৯টা ৪০ মিনিট থেকে আগারগাঁও থেকে মতিঝিল অংশের ট্রেন চলাচল সাময়িক বন্ধ আছে। তবে উত্তরা উত্তর থেকে আগারগাঁও অংশে ট্রেন চলাচল অব্যাহত আছে। আগারগাঁও থেকে মতিঝিল অংশের ট্রেন চলাচল স্বাভাবিক হলে জানানো হবে।

এম