উত্তরায় কিংফিশার বারে অভিযান, দুই কোটি টাকার মদসহ আটক ২

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০১:২২ পিএম

ঢাকা: রাজধানীর উত্তরার কিংফিশার বার অ্যান্ড রেস্টুরেন্টে অভিযান চালিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। অভিযানে দুই কোটি টাকারও বেশি মূল্যের মদসহ দুজনকে আটক করেছে তারা। উত্তরা জমজম টাওয়ার-সংলগ্ন ১৩ নম্বর সেক্টরের ওই বারে বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) রাত ৮টা থেকে ১১টা পর্যন্ত এ অভিযান চালানো হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জানিয়েছে, অভিযানে ওই প্রতিষ্ঠান থেকে বিভিন্ন ব্র্যান্ডের এক হাজার ২০৮ বোতল বিদেশি মদ ও ৮০০ ক্যান বিয়ার জব্দ করা হয়। তবে আটক দুজনের নাম-পরিচয় জানায়নি সংস্থাটি।

[232984]

সংস্থাটির মহাপরিচালক খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, ‘গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই কোটি টাকারও বেশি মূল্যমানের মদসহ দুজনকে আটক করা হয়েছে। এসব বিদেশি মদ শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে আমদানি করা হয়েছিল।’ 

উল্লেখ্য, ২০২২ সালের ৬ অক্টোবর রাতে ওই বারে অভিযান চালিয়ে কোটি টাকার মদ জব্দ করে ডিবি উত্তরা জোনাল টিম। ওই মামলায় ৩৫ জনকে গ্রেপ্তার এবং বারটির সাবেক ম্যানেজার আবু সালেহকে তিন দিনের রিমান্ডেও নিয়েছিল ডিবি পুলিশ। পরবর্তীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিবেদনের ভিত্তিতে আদালত জব্দকৃত মদগুলো বারকে ফেরত দিতে নির্দেশ দেন।

এসএস