পঙ্গু হাসপাতালের ভেতরে যুবক গুলিবিদ্ধ, অস্ত্রসহ আটক ১

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২৪, ০৬:২০ পিএম

ঢাকা: রাজধানীর পঙ্গু হাসপাতালের ভেতরে ঢুকে গণ্ডগোলের ঘটনায় রুবেল (৩৬) নামে এক আউটসোর্সিং কর্মচারী গুলিবিদ্ধ হয়েছেন। গুলি করে পালিয়ে যাওয়ার সময় বিদেশি পিস্তলসহ আটক রনি শেখ রুবেল নামে একজনকে আটক করেছে আনসার সদস্যরা।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ রুবেলকে পঙ্গু হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় হাসপাতালে পুলিশ, সেনাবাহিনী ও বিজিবি উপস্থিত রয়েছে।

[235372]

ডিএমপির তেজগাঁও বিভাগের সহকারী পুলিশ কমিশনার (এসি) সালেহ মোহাম্মদ জাকারিয়া বলেন, পঙ্গু হাসপাতালে গুলির ঘটনার বিস্তারিত জানতে আমরা কাজ করছি। এই ঘটনায় অস্ত্রসহ একজনকে আটক করা হয়েছে। কী উদ্দেশ্যে সে হাসপাতালের ভেতর এসে এই গুলি করেছে সেটি জানার চেষ্টা চলছে। 

হাসপাতালের আনসারের প্লাটুন কমান্ডার (পিসি) আব্দুর রউফ বলেন, দুপুর একটা দিকে হঠাৎ প্রশাসনিক ব্লকের নিচে গুলির শব্দ পাই। শব্দ পেয়ে আমরা দৌড়ে যেতেই দেখি অস্ত্রসহ দুজন হাসপাতালে বাইরে বের হয়ে যাচ্ছে। এ সময় একজন পালিয়ে গেলেও জনতার সহায়তায় বিদেশি অস্ত্রসহ রনি শেখ রুবেল নামে একজনকে আটক করি। হাসপাতালের একজন দৈনিক মজুরি ভিত্তিতে কাজ করা কর্মচারী রুবেল গুলিবিদ্ধ হয়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

তিনি আরও বলেন, তার বাড়ি সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার পূর্ব মথুরাপুরের দানেশ আলীর ছেলে।

এসএস