গেমারদের জন্য লেনোভোর নতুন ল্যাপটপ আনলো গ্লোবাল ব্র্যান্ড

  • তথ্যপ্রযুক্তি ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২৪, ০৭:৩৬ পিএম

ঢাকা: প্রোফেশনাল এবং গেমারদের জন্য বিশেষভাবে ডিজাইন করা হাই শীর্ষস্থানীয় ব্র্যান্ড লেনোভোর হাই পারফরম্যান্সের নতুন ল্যাপটপ নিয়ে এসেছে অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

১৩ তম জেনারেশনের আইডিয়াপ্যাড প্রো ফাইভ আই (83AQ005XLK) নামক ল্যাপটপটিতে ব্যবহার করা হয়েছে ৪.৭ গিগাহার্জ বিশিষ্ট ইন্টেল কোর আই ফাইভ ১৩৫০০- এইচ প্রসেসর, ১৬জিবি ডিডিআরফাইভ -৫২০০ র‍্যাম এবং এনভিএমই ৫১২ জিবি এসএসডি যা নিরবিচ্ছিন্ন মাল্টিটাস্কিং, হাইস্পিড কম্পিউটিং, কনটেন্ট ক্রিয়েশন, প্রোগ্রামিং এবং কোডিং এর জন্য আর্দশ।

[231463] 

১০০% sRGB সহ ১৬ ইঞ্চি 2.5K আইপিএস এন্টি গ্লেয়ার ডিসপ্লের এই ল্যাপটপটির ব্রাইটনেস সর্বোচ্চ ৩৫০ নিটস যার রিফ্রেশ রেট 120Hz। ব্যবহারকারীর চোখকে সুরক্ষিত রাখতে ডিসপ্লেতে ব্যবহার করা হয়েছে টি ইউভি লো ব্লু লাইট ফিচার। 

ল্যাপটপটিতে NVIDIA GeForce RTX 3050 ৬ জিবি গ্রাফিক্স কার্ড,  G - SYNC প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। ফলে ব্যবহারকারীরা গেমিং এবং ক্রিয়েটিভ টাস্ক এ হাই পারফরম্যান্স উপভোগ করবেন। এছাড়াও ল্যাপটপটিতে রয়েছে আইআর এবং প্রাইভেসি শাটার যুক্ত ১০৮০পি ফুল এইচডি ওয়েবক্যামেরা, 2W×2 ডলবি এ্যাটমস, থান্ডারবোল্ট ৪, ওয়াইফাই সিক্সই, ব্যাকলিট কী-বোর্ড সহ আরো নানা ফিচার।

[230435]

নির্ভরযোগ্যতা এবং স্থায়িত্ব নিশ্চিত করার জন্য এই ল্যাপটপটি MILITARY GRADE-STD-810H টেস্টেড অর্থাৎ এটি বালি, কম্পন, ধূলো, তীব্র তাপমাত্রা, চরম ঠান্ডা, পরিবেশগত যেকোনো পরিস্থিতিতে কাজ করতে সক্ষম হবে। এর ৭৫ ওয়াট আওয়ার ব্যাটারিকে ফাস্ট চার্জ করার জন্য রয়েছে ১৭০ ওয়াট এর চার্জার। অত্যাধুনিক প্রযুক্তি, দৃঢ় কার্যক্ষমতা এবং অধিকতর টেকসই হবার কারণে এটি প্রফেশনাল এবং ব্যক্তিগত ব্যবহারের জন্য আর্দশ একটি ল্যাপটপ। ল্যাপটপটি আর্কটিক গ্রে কালারে পাওয়া যাচ্ছে।

২বছরের ওয়্যারেন্টিসহ এই ল্যাপটপটির দাম ধরা হয়েছে ১,৫৫,০০০/- টাকা যা পাওয়া যাচ্ছে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড এর অনুমোদিত সকল ডিলার হাউজে।

আরও বিস্তারিত জানতে যোগাযোগ করুন: 01977476499

এসএস