বাজারে এসেছে লেনোভোর ‍‍`ইয়োগা নাইন আই টু ইন ওয়ান‍‍` টাচস্ক্রীন ল্যাপটপ

  • তথ্য-প্রযুক্তি ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ১২:৩৭ পিএম

ঢাকা: গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড পরিবেশিত লেনোভো বাংলাদেশের বাজারে প্রথম নিয়ে এসেছে ইন্টেল কোর আলট্রা সেভেন প্রসেসর বিশিষ্ট হাই পারফরম্যান্স ইয়োগা নাইন আই টু ইন ওয়ান টাচস্ক্রীন ল্যাপটপ। লো ব্লু লাইট ১৪ ইঞ্চি 4K ওলেড ডিসপ্লে বিশিষ্ট এই ল্যাপটপটিতে ব্যবহৃত হয়েছে সর্বোচ্চ ৪.৮ গিগাহার্জ বিশিষ্ট ইন্টেল কোর আল্ট্রা সেভেন-১৫৫ এইচ প্রসেসর, AI Boost NPU, ইন্টিগ্রেটেড ইন্টেল আর্ক গ্রাফিক্স, ১টিবি এনভিএমই এসএসডি এবং ৩২ জিবি এলপি ডিডআরফাইভ র‍্যাম। এছাড়াও ল্যাপটপটিতে রয়েছে আইআর এবং প্রাইভেসি শাটার যুক্ত ৫এমপি ওয়েবক্যামেরা, 2W×2 ডলবি এ্যাটমস উফার, থান্ডারবোল্ট ৪, ওয়াইফাই সিক্সই, লেনোভো স্লিম পেন সহ আরো নানা ফিচার।

[231520]

নির্ভরযোগ্যতা এবং স্থায়িত্ব নিশ্চিত করার জন্য এই ল্যাপটপটি MILITARY GRADE-STD-810H টেস্টেড অর্থাৎ এটি বালি, কম্পন, ধূলো, তীব্র তাপমাত্রা, চরম ঠান্ডা বা পরিবেশগত যেকোনো পরিস্থিতিতে কাজ করতে সক্ষম  হবে।

এই মডেলটির ডিসপ্লে ৩৬০°রোট্যাবল হবার কারণে ব্যবহারকারী প্রয়োজন অনুসারে এটিকে ল্যাপটপ, ট্যাবলেট, টেন্ট এবং স্ট্যান্ড মুডে ব্যবহার করতে পারবেন।মাল্টিটাস্কিং এবং সৃজনশীল কাজের জন্য এটি একটি আদর্শ ল্যাপটপ। এছাড়া ল্যাপটপটি স্লিম এবং হালকা হবার কারণে সহজে বহনযোগ্য। ল্যাপটপটি পাওয়া যাচ্ছে লুনা গ্রে কালারে।

২বছরের ওয়্যারেন্টিসহ এই ল্যাপটপটির দাম হচ্ছে ২,৭০,০০০/- টাকা যা পাওয়া যাচ্ছে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড এর অনুমোদিত সকল ডিলার হাউজে।

আরও বিস্তারিত জানতে যোগাযোগ করুন: 01977476499

এসএস