জমকালো আয়োজনে শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

  • স্পোর্টস ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ১৩, ২০২৩, ০৮:৫৪ পিএম

ঢাকা: জমকালো উদ্বোধনীর মধ্য দিয়ে শুরু হলো ‘শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট-২০২৩’। বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ ব্যাংকস (বিএবি)-এর উদ্যোগে প্রথমবারের মতো এই ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।

শনিবার (১৩ মে) রাজধানীর বনানীর আর্মি স্টেডিয়ামে আয়োজিত বর্ণাঢ্য অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএবি’র চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএবি ও এফবিসিসিআই’র সাবেক প্রেসিডেন্ট কাজী আকরাম উদ্দিন আহমেদ এবং পদ্মা ব্যাংকের চেয়ারম্যান ও শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট-২০২৩ আয়োজক কমিটির সদস্য সচিব ড. চৌধুরী নাফিজ সরাফাত।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট-২০২৩ আয়োজক কমিটির চেয়ারম্যান একেএম নুরুল ফজল বুলবুল, বাংলাদেশ সেনাবাহিনীর ঊর্ধ্বতন অফিসারবৃন্দ, বিএবি’র সদস্য ব্যাংকগুলোর চেয়ারম্যান, পরিচালক, ব্যবস্থাপনা পরিচালক ও ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং অংশগ্রহণকারী দলের খেলোয়াড়সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে আর্মি স্টেডিয়ামকে রঙিন সাজে সাজানো হয়। উদ্বোধনী আয়োজনে ছিল প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ৩৪টি ব্যাংক দলের মার্চপাস্ট, দর্শনীয় ডে-লাইট ফায়ারওয়ার্কস এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

এর আগে ৬ মে ‘শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট-২০২৩’-এর লোগো আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হয়।

বাংলাদেশ সেনাবাহিনীর সার্বিক সহযোগিতায় ৩৩টি ব্যাংক দলের অংশগ্রহণে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।

সোনালীনিউজ/আইএ