আর্জেন্টিনা-অস্ট্রেলিয়া মধ্যকার ম্যাচটি দেখবেন যেভাবে 

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ১৫, ২০২৩, ১২:৫৮ পিএম

ঢাকা: বিশ্বকাপ জয়ের পর প্রথমবারের মতো এশিয়ার মাটিতে খেলতে নামছে আর্জেন্টিনা। বৃহস্পতিবার ( ১৫ জুন) প্রথম প্রীতি ম্যাচে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে মেসি-ডি মারিয়ারা। ম্যাচটি মাঠে গড়ানোর কথা রয়েছে বেইজিংয়ের ওয়ার্কাস স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায়। 

অস্ট্রেলিয়ার সঙ্গে আর্জেন্টিনার খুব বেশি দেখা না হলেও এখনও পর্যন্ত আটবার মুখোমুখি হয়েছে দল দুটি। ১৯৮৮ সালে প্রথম সাক্ষাতে হেরেছিল লাতিন আমেরিকার জায়ান্টরা। পরের সাত ম্যাচের ৬টিতে তারা জিতেছে, ড্র হয়েছে একটি।

২০২২ বিশ্বকাপে নিজেদের উদ্বোধনী ম্যাচে সৌদি আরবের বিপক্ষে অঘটনের হার বাদ দিলে ৪৫ ম্যাচে জয়ের ধারা অব্যাহত রেখেছে মেসিরা। সর্বশেষ কুরাসাওয়ের বিপক্ষে ঘরের মাঠে ৭-০ গোলের বড় ব্যবধানে জয় পেয়েছে বিশ্বচ্যাম্পিয়নরা।

[201235]

মেসির আর্জেন্টিনাকে নিয়ে আগ্রহ তুঙ্গে থাকলেও বাংলাদেশি ভক্তদের জন্য দুঃসংবাদই থাকছে। কারণ অস্ট্রেলিয়ার বিপক্ষে বিশ্বচ্যাম্পিয়নদের আজকের ম্যাচটি সরাসরি কোনো টিভি চ্যানেলে দেখা যাবে না। 

তবে বিকল্প উপায়ে ম্যাচটি উপভোগের সুযোগ রয়েছে। অস্ট্রেলিয়ার টিভি চ্যানেল 10 এবং লাইভ স্ট্রিমিং প্যারামাউন্ট প্লাস ও 10 প্লেতে সরাসরি দেখা যাবে। 

তবে বিশ্বের যে কোনো স্থান থেকে লাইভ স্ট্রিমিং সাইট ফ্যানাটিজ-এ সরাসরি দেখা যাবে। অন্যদিকে সরাসরি লাইভ স্কোর দেখা যাবে ফোটমোবে (fotmob)।

সোনালীনিউজ/এআর