এবার অভিনয় জগতে মেসি

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ২, ২০২৩, ০৩:৫১ পিএম

ঢাকা : বিশ্বকাপ জেতার পর একের পর এক বড় সিদ্ধান্ত নিচ্ছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী  তারকা লিওনেল মেসি। পিএসজি ছেড়ে ইন্টার মায়ামিতে যোগদান; ইউরোপের গণ্ডি ছেড়ে আমেরিকায় চলে গেলেন। এবার অভিনয়ের জগতে পা রাখলেন এই আর্জেন্টিনার  মহাতারকা ।

গত বুধবার (২৮ জুন) জনপ্রিয় ফুটবলভিত্তিক ওয়েবসাইট গোল ডটকমের প্রতিবেদন অনুযায়ী, আর্জেন্টিনার একটি টেলিভিশনের ওয়েব সিরিজ লস প্রোটেক্টর্সের দ্বিতীয় মৌসুমে অভিনয় করছেন মেসি। ইতোমধ্যে মেসির অভিনয়ের একটি ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

[202261]

স্টার প্লাসে সম্প্রচারিত এ সিরিজটি মূলত তিন ফুটবল এজেন্টকে নিয়ে, যারা নিজেদের ক্যারিয়ারের পাশাপাশি দেউলিয়া হওয়ার হাত থেকে বাঁচতে একত্রিত হয়েছেন। রোববার রাতে সিরিজটির দ্বিতীয় সিজনের প্রথম পর্বে মেসিকে অভিনয় করতে দেখা গেছে।

সিরিজটির ভাইরাল ভিডিওতে মেসিকে বলতে দেখা যায়, ‘আমার মনে হয়, আপনারা ভুল জায়গায় এসেছেন। তারা আমাকে এটি বলেননি, বরং বলেছিল যে, আমার সঙ্গে তারা ভিন্ন একটি প্রজেক্ট নিয়ে কথা বলতে চায়।’

ওই ভিডিওতে মেসিকে একজন দক্ষ অভিনেতার মতো অভিনয় করতে দেখা যায়। মেসির অভিনয় দক্ষতার প্রশংসা করেছেন তার সহ-অভিনেতারা। অভিজ্ঞ অভিনেতাদের সঙ্গে কাজ করতে পেরে খুশি বলে জানিয়েছেন আর্জেন্টিনার এই তারকা ফুটবলার।

এছাড়া নিজের নতুন ক্লাব ক্যারিয়ার নিয়েও মুখ খুলেছেন মেসি। তিনি বলেন, ‘একটা নতুন শহরে (যাত্রা) শুরু করব। নতুন ক্লাবে শুরু করব। সব মিলিয়ে আমি ভীষণ রোমাঞ্চিত।’ 

বিশ্বকাপের পরের সময়টা যে মেসি বেশ উপভোগ করছেন তা বলাই যায়। নতুন ভূমিকায় মেসিকে দেখার অপেক্ষায় সমর্থকরা।

সোনালীনিউজ/এমটিআই