চ্যাম্পিয়ন্স লীগের বর্ষসেরা গোল মেসির

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ২, ২০২৩, ০৪:০১ পিএম

ঢাকা : এইবার ভক্তদের সামনে আরেকটা সুখবর আনলেন মেসি। এবার সমর্থকদের ভোটে বেনফিকার বিপক্ষে আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি গোলটি সেরা নির্বাচিত হয়েছে। চ্যাম্পিয়ন্স লিগের গত আসরে পিএসজি পারেনি শেষ ষোলো পার করতে। তবে ব্যক্তিগত একটি অর্জন ঠিকই ধরা দিয়েছে লিওনেল মেসির হাতে। সমর্থকদের ভোটে ইউরোপ সেরার প্রতিযোগিতার গত আসরের সেরা নির্বাচিত হয়েছে লিগ ওয়ানের দলটির তারকা ফরোয়ার্ডের গোল।

গ্রুপ পর্বে বেনফিকার বিপক্ষে প্রথম লেগের ম্যাচে গোলটি করেন মেসি। ২২তম মিনিটে ডি বক্সের ঠিক সামনে থেকে দূরের পোস্ট দিয়ে বল জালে পাঠান আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী ফুটবলার।

ম্যাচটি পরে ১-১ ড্র হয়।২০২২-২৩ চ্যাম্পিয়ন্স লিগের সেরা ১০ গোল নির্বাচন করেন উয়েফার টেকনিক্যাল অবজারভার প্যানেল। এরপর ভোটের ব্যবস্থা করা হয়।

[202264]

বিশেষজ্ঞদের বিবেচনায় আসরের সেরা হয় ম্যানচেস্টার সিটির আর্লিং হলান্ডের গোল। সাবেক ক্লাব বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে অ্যাক্রোব্যাটিক প্রচেষ্টার গোলটি করেছিলেন নরওয়ের এই স্ট্রাইকার।

সমর্থকদের ভোটে তিন নম্বরে জায়গা করে নিয়েছে হলান্ডের ওই গোলটি। তালিকায় দুই নম্বরে ম্যানচেস্টার সিটির বিপক্ষে সেমি-ফাইনালে করা রিয়াল মাদ্রিদ উইঙ্গার ভিনিসিউস জুনিয়রের করা গোল।

সোনালীনিউজ/এমটিআই