মার্টিনেজের জার্সি নিয়ে যা বললেন জামাল

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ৯, ২০২৩, ০৪:০৮ পিএম

ঢাকা: বেঙ্গালুরুতে সাফ ফুটবল খেলে বাংলাদেশ দলের দেশে ফেরার সঙ্গে মিলে গিয়েছিল মার্টিনেজের যাওয়ার সময়টা। যা জানার পর আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলকিপারের সঙ্গে দেখা করার ইচ্ছা হতেই পারে বাংলাদেশের ফুটবলারদের। জামাল ভূঁইয়ার হয়েছিল। দেখা করার চেষ্টাও করেছিলেন। 

কিন্তু মার্টিনেজের দেখা তিনি পাননি। সামাজিক যোগাযোগমাধ্যম অধ্যুষিত আজকের পৃথিবীতে কোনো কিছুই গোপন থাকে না। এটাও থাকেনি। জামাল মার্টিনেজের গাড়ির পাশে দাঁড়িয়ে আছেন-এমন একটা ছবি ছড়িয়ে পড়েছে ফেসবুকে। মার্টিনেজ যে তার সঙ্গে দেখা করেননি, এটাও। আবেগপ্রবণ বাঙালি জাতি যথারীতি ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটিয়েছে।

Caption

এই খবর মার্টিনেজ পেয়েছেন কলকাতায় যাওয়ার পর। পেয়েছেন তার ঢাকা ও কলকাতা শহরের উদ্যোক্তা শতদ্রু দত্তর কাছ থেকে। শতদ্রু ফেসবুক থেকেই জেনেছেন কাহিনি। জেনে একটু মন খারাপ হয়েছে বলেই তার দাবি। সেই জার্সি এখন শতদ্রু দত্তর কাছে। তিনি তা জামালকে পাঠাতে চাইছেন। কিন্তু জামালের ফোন নম্বর-ঠিকানা কিছুই তো নেই তার কাছে। জামালের সঙ্গে কথা বলে দুঃখ প্রকাশও হয়তো করতে চান। সঙ্গে ঠিকানাটা জেনে জামালকে পাঠিয়ে দিতে চান এমিলিয়ানো মার্টিনেজের জার্সিটাও।

তা পেয়ে জামাল ভূঁইয়া একটু ‘চিয়ার আপ’ হলেও হতেও পারেন। তবে মার্টিনেজের দেওয়া জার্সি এখনো হাতে পাননি জামাল। দেশের গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে জামাল বলেন, ‘‘আমি লিগের খেলায় ছিলাম। আমাদের ম্যাচ ছিল। জার্সির কথা জানি না। কোনো জার্সি পাইনি।’’

সোনালীনিউজ/এআর