বাবরের ব্যক্তিগত বার্তা ফাঁস করলেন পিসিবি প্রধান

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২৩, ০৩:১১ পিএম

ঢাকা: বাবর আজমের সঙ্গে কোনো ঝামেলা নেই, এটা প্রমাণ করতে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান জাকা আশরাফ আরেকটা ঝামেলা নতুন করে সৃষ্টি করলেন। বাবরের ব্যক্তিগত হোয়াটসঅ্যাপ মেসেজ ফাঁস করে তিনি পড়েছেন সমালোচনার মুখে। ফাঁস করা সেই মেসেজ আবার দেখানো হয়েছে টেলিভিশনে।

এর আগে পাকিস্তানের সাবেক উইকেটকিপার রশিদ লতিফ জানিয়েছিলেন, অধিনায়ক বাবর জাকা আশরাফের সঙ্গে ভারত থেকে ফোনে যোগাযোগ করার চেষ্টা করেছেন। এমনকি ফোন না ধরায় তিনি জাকা আশরাফকে হোয়াটসঅ্যাপে বার্তাও পাঠিয়েছেন। কিন্তু জাকা আশরাফ সেটাতেও সাড়া দেননি।

জাকা এই অভিযোগ তখনই অস্বীকার করেছিলেন। কিন্তু সমালোচনা বন্ধ করতে না পেরে প্রমান দিতে গিয়ে তিনি পাকিস্তানের চিফ অপারেটিং অফিসার সালমান নাসেরের সঙ্গে বাবরের হোয়াটসঅ্যাপ বার্তা প্রকাশ করেন। যেখানে বাবরকে সালমান জিজ্ঞাসা করেন, তিনি পিসিবি প্রধানকে ফোন করেছিলেন কি না।

[209993]

পাকিস্তানের একটি টেলিভিশন চ্যানেলকে সাক্ষাৎকার দেওয়ার এক ফাঁকে সেই বার্তা প্রকাশ করে দেন জাকা। বাবর যে জাকা আশরাফকে ফোন করেননি, সেটা প্রমাণ করতে অধিনায়কের ব্যক্তিগত হোয়াটসঅ্যাপ বার্তা সাক্ষাৎকার নেওয়া চ্যানেলের সাংবাদিককে দেখান। 

সেই বার্তা ওই টিভি চ্যানেলটি তাদের স্ক্রিনেও দেখিয়েছেও। সেখানে দেখা গেছে, নাসের বাবরকে জিজ্ঞেস করেছেন, ‘বাবর, এখানে টিভি আর সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ছে যে তুমি চেয়ারম্যানকে ফোন করেছো, কিন্তু তিনি ফোন ধরছেন না। তুমি কি সম্প্রতি তাকে ফোন করেছিলে?’ বার্তার জবাবে বাবর বলেছেন, ‘সালাম সালমান ভাই। আমি স্যারকে কোনো ফোন করিনি।’

এই ঘটনা এখন পাকিস্তান তো বটেই, ক্রিকেট বিশ্বেই টক অব দ্য টাউনে পরিণত হয়েছে। পিসিবি প্রধানকে তো ধুয়ে দিচ্ছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটাররা। সাবেক ক্রিকেটার আজহার আলী প্রশ্নও তুলেছেন যে জাকা আশরাফ কিংবা টেলিভিশন চ্যানেলটি কি বাবরের অনুমতি নিয়েছিল?

এআর