এটাই কি শেষ ফাইনাল, মুখ খুললেন মেসি

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১৪, ২০২৪, ০১:২৭ পিএম

ঢাকা : কলম্বিয়ার বিপক্ষে কোপা আমেরিকার ফাইনালই হতে যাচ্ছে আনহেল ডি মারিয়ার শেষ আন্তর্জাতিক ম্যাচ। অনেকেই বলছেন, এটা নাকি লিওনেল মেসিরও শেষ ম্যাচ। শুধু বন্ধু-সতীর্থ ডি মারিয়ার জন্য কিছু বলছেন না।

২০২২ সালে কাতারে বিশ্বকাপ জয়ের পর থেকেই মেসি বলে আসছেন, খেলাটা উপভোগ করতে চান তিনি। এবার কোপা আমেরিকা ফাইনালের আগে নিজের ভবিষ্যত নিয়ে তিনি মুখ খুললেন।

কোপার ফাইনালই তার ক্যারিয়ারের শেষ ফাইনাল কিনা- এমন প্রশ্নে আর্জেন্টাইন সংবাদমাধ্যম ‘ডি স্পোর্টস’কে মেসি বলেন, এই মুহূর্তে এটা নিয়ে আমি ভাবছি না। আমি উপভোগের মন্ত্র নিয়ে আছি। কী ঘটছে, কী অর্জন করছি, এসব আমি দিন ধরে ধরে ভাবছি।

[227642]

জাতীয় দলের সঙ্গে আমার দুর্দান্ত সময় কেটেছে, আবার খারাপ সময়ও কেটেছে। এখন শুধু উপভোগের মধ্যে থাকতে চাই। যতক্ষণ না মনে হবে যে আমার আর কিছু করার নেই, ততক্ষণ পর্যন্ত এভাবেই চালিয়ে যাব।

গত কোপা দিয়েই শুরু হয়েছিল আর্জেন্টিনার শিরোপা জয়ের অভিযান। এরপর আরও দুটি শিরোপা জিতেছে তারা।

[227638]

তবে আরেকটি ট্রফির জন্য বেশি ভেবে নিজের ওপর চাপ বাড়াতে চান না মেসি, এবারে কোপা ভালোই যাচ্ছে, যদিও চোটের কারণে আমাকে পরিকল্পনা বদলাতে হয়েছে।

যেভাবে প্রত্যাশা করেছিলাম বা চেয়েছিলাম, সেটা হয়ে ওঠেনি। এখন আরেকটা ফাইনাল খেলার সুযোগ এসেছে। এটা উপভোগ করতে চাই, জেতার জন্য নিজের সবটুকু দেওয়ারও চেষ্টা থাকবে।

এমটিআই