যে কারণে আর্জেন্টিনা-কলম্বিয়ার শিরোপার লড়াই শুরু হতে দেরি

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১৫, ২০২৪, ০৬:২৬ এএম

ঢাকা: কোপার ফাইনালে এখনো মাঠে নামতে পারেনি আর্জেন্টিনা-কলম্বিয়া। হঠাৎই মায়ামির হার্ড রক স্টেডিয়ামে শুরু হয় বিশৃঙ্খলা। টিকিট ছাড়াই মাঠে ঢোকার চেষ্টা করছে অসংখ্য দর্শক। নিরাপত্তাকর্মীরা কিছুতেই যেন থামাতে পারছিলেন না তাদের।

বিশৃঙ্খলার মধ্যে টিকিটধারী অনেক দর্শক মাঠে ঢুকতে গিয়ে আহতও হয়েছেন। এমন অবস্থায় ফাইনাল শুরুর নির্ধারিত সময় আধা ঘণ্টা পিছিয়ে দেয় দক্ষিণ আমেরিকার ফুটবলের হর্তাকর্তা কনমেবল। খেলা মূলত শুরু হওয়ার কথা ছিল বাংলাদেশ সময় সকাল ৬টায়।

কিন্তু বাংলাদেশ সময় সকাল সাড়ে ৬ টায়ও খেলা শুরু করতে পারেনি কনমেবল। তখনো স্টেডিয়ামের বাইরের বিশৃঙ্খলা কমেনি। ফলে ম্যাচ শুরুর সময় পিছিয়ে দেওয়া হয়েছে আরও। আর্জেন্টিনা-কলম্বিয়া ফাইনাল শুরুর নতুন সময় এখনো জানায়নি কনমেবল।

[227699]

এই ম্যাচ খেলে ফুটবলকে বিদায় জানাচ্ছেন ডি মারিয়া। আর্জেন্টাইনদের কাছে ডি মারিয়া এক আবেগের নাম, যার ভক্ত এমনকি লিওনেল মেসিও।

কানাডার বিপক্ষে সেমিফাইনালের পর আর্জেন্টিনা অধিনায়কই তার সতীর্থদের বুঝিয়ে দিয়েছেন, তিনি ডি মারিয়ার কত বড় ভক্ত। ম্যাচের পর সতীর্থদের সামনে ছোট্ট যে বক্তব্যটি তিনি দিয়েছিলেন, সেখানে বলেছিলেন-আর কিছু নয়, শুধু ডি মারিয়ার জন্যই আমরা এবারের কোপা আমেরিকা জিততে চাই।

এআর