কানপুরে ভারতীয় দর্শকদের মারধরে হাসপাতালে টাইগার রবি

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০২:৫১ পিএম

ঢাকা: কানপুরে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে মাঠে নেমেছে বাংলাদেশ-ভারত। ম্যাচটি বাংলাদেশি সমর্থকদের জন্য বেশ আবেগের। কারণ এটিই হতে যাচ্ছে বাংলাদেশের ইতিহাসের সেরা ক্রিকেটার সাকিব আল হাসানের শেষ আন্তর্জাতিক টেস্ট ম্যাচ। 

কিন্তু টেস্টের প্রথম দিনে ঘটেছে এক অনাকাক্ষিত ঘটনা। ম্যাচ চলাকালীন ভারতীয় দর্শকদের মারধরের শিকার হয়েছেন বাংলাদেশি সমর্থক টাইগার রবি। তাকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হতে হয়েছে। 

জানা যায়, ম্যাচ চলাকালে ভারতীয় দর্শকদের সঙ্গে হাতাহাতির ঘটনায় আহত হন বাংলাদেশি সমর্থক রবি। পরে নিরাপত্তা কর্মীরা তাকে নিরাপদ স্থানে নিয়ে যান। শেষ খবর পাওয়া পর্যন্ত প্রাথমিক চিকিৎসা দিতে হাসপাতালে নেয়া হয়েছে তাকে।

[232981]

খবর নিয়ে জানা যায়, মধ্যাহ্নভোজ বিরতির সময় বৃষ্টি নামতে শুরু করলে গ্যালারির ভেতরের দিকে চলে যান বাংলাদেশের এ সমর্থক। তখন স্থানীয় কিছু সমর্থকের সঙ্গে কথা কাটাকাটি হয় তার। পরে হাতাহাতিও জড়িয়ে পড়ে দুই পক্ষ। এতে আহত হন বাংলাদেশি সেই সমর্থক। পরে পুলিশের সহযোগিতায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয় তাকে।

আহত অবস্থায় টাইগার সমর্থক রবি, তার ওপর হামলার কথা স্থানীয় পুলিশকে জানান। পাজরের নিচের অংশে আঘাত লেগেছে বলেও জানান তিনি। 

বাংলাদেশ থেকে আসা সমর্থকদের মধ্যে রবি অন্যতম। বাংলাদেশের প্রায় সব সিরিজ ও আন্তর্জাতিক টুর্নামেন্টে টাইগার বেশে গ্যালারিতে দেখা যায় তাকে। এ জন্য টাইগার রবি নামে বেশ পরিচিত তিনি।

এসএস