বরিশালে তামিম, মুস্তাফিজ ধরছেন ঢাকার হাল

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ৩, ২০২৪, ০৬:২৯ পিএম

ঢাকা: বাংলাদেশ জাতীয় দল এই মুহূর্তে ভারতে অবস্থান করলেও ফ্র্যাঞ্চাইজি লিগ বিপিএলের দামামা বাজতে শুরু করেছে। ড্রাফটের আগেই নিজেদের মতো করে ফ্র্যাঞ্চাইজি খুঁজে নিচ্ছেন তারকা ক্রিকেটাররা। তারকা ক্রিকেটারদের আগে থেকেই ভাগিয়ে নিতে কাজ করে যাচ্ছেন ফ্র্যাঞ্চাইজি মালিকরাও।

জানা গেছে, সবশেষ আসরে নেতৃত্ব দিয়ে বরিশালকে চ্যাম্পিয়ন করা তামিম ইকবাল এই আসরে থাকছেন ফ্র্যাঞ্চাইজিটির সঙ্গে। তবে আসরের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি কুমিল্লা ভিক্টোরিয়ান্স এই আসরে না থাকায় তারকা পেসার মুস্তাফিজুর রহমান নাম লেখাচ্ছেন ঢাকায়।

[233571]

তামিমের বরিশালে থাকার বিষয়টি নিশ্চিত করে ফরচুন বরিশাল নিজেদের ফেসবুক পেজে লিখেছে, ‘ফরচুন বরিশালে স্বাগতম। অধিনায়ক খান সাহেব। ফরচুন বরিশালের জাহাজের ক্যাপ্টেন হয়ে আবার ফিরে আসার জন্য ধন্যবাদ।’ 

তামিমের পাশাপাশি বরিশাল দলকে শিরোপা জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন সৌম্য সরকার, মুশফিকুর রহিম এবং মাহমুদউল্লাহর মতো ক্রিকেটাররাও। দলটি মুশফিকের সঙ্গেও নতুন চুক্তি করেছে। মাহমুদউল্লাহ রিয়াদের বিষয়টি এখনও পরিষ্কার নয়। 

এদিকে, গত আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলা মুস্তাফিজুর রহমান এবার নাম লেখাচ্ছেন ঢাকায়। আসন্ন মৌসুমে ঢাকা ক্যাপিটালসের হয়ে দেখা যেতে পারে তাকে। তাছাড়া রাজনৈতিক পট পরিবর্তনে কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবার বিপিএলে না থাকায় দলটিতে খেলা স্থানীয় খেলোয়াড়েরাও অন্য ফ্র্যাঞ্চাইজির সঙ্গে চুক্তি করতে শুরু করেছেন।

এআর