• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সোনারগাঁওয়ে আইনশৃঙ্খলার অবনতি রুখতে মতবিনিময় সভা


সোনারগাঁও প্রতিনিধি: মার্চ ২১, ২০২৩, ০৯:৩২ পিএম
সোনারগাঁওয়ে আইনশৃঙ্খলার অবনতি রুখতে মতবিনিময় সভা

নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে বিভিন্ন স্থানে কয়েকটি লাশ উদ্ধার, ছিনতাই ও মাদকের প্রবাহ বেড়ে যাওয়ায় আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সাম্প্রতিকালে কাঁচপুরে দুই ভাই হত্যা, সাদিপুরে র‌্যাবের সঙ্গে সংঘর্ষের ঘটনায় গুলিবৃদ্ধ হয়ে বৃদ্ধার মৃত্যু, বিভিন্ন স্থানে কয়েকটি লাশ উদ্ধার, ছিনতাই ও মাদকের প্রবাহ বেড়ে যাওয়াসহ আইনশৃঙ্খলার অবনতি হওয়ায় মাদক বিরোধী সমাবেশ ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা করেছেন জেলা পুলিশ প্রশাসন।

বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমানের উদ্যোগে আয়োজিত গোয়ালপাড়া হাই স্কুলে মাদক বিরোধী সমাবেশ ও আইন শৃঙ্খলা বিষয়ক এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল পিপিএম।

বিশেষ অতিথি ছিলেন, র‌্যাব-১১ মেজর সানরিয়া চৌধুরী, সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার মো. রেজওয়ান উল ইসলাম, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন, সোনারগাঁ থানার ওসি মাহবুব আলম।

মাদক বিরোধী সমাবেশ ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা শেষে ভূঁইয়া ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ও লেন্স প্রতিস্থাপন ক্যাম্প উদ্বোধন করা হয়। ক্যাম্পে চিকিৎসকরা সহস্রাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে ঔষধ, চশমা বিতরণ করেন।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!