• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৪ জুলাই, ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১
খুলনা সিটি নির্বাচন

ভোটের ফল মেনে নেবেন খালেক


খুলনা প্রতিনিধি জুন ১২, ২০২৩, ১১:০৪ এএম
ভোটের ফল মেনে নেবেন খালেক

ঢাকা: খুলনা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী তালুকদার আব্দুল খালেক বলেছেন, ইভিএমে ভোটগ্রহণের গতি ‘একটু ধীর’ বলে মনে হয়েছে তার। তবে ভোটের ফল যাই হোক, মেনে নেওয়ার মানসিকতা তার আছে।

সোমবার সকাল ৮টায় এ নগরীর ২৮৯টি কেন্দ্রে একযোগে ভোটগ্রহণ শুরু হয়। খুলনা সিটিতে এবারই প্রথম ইভিএমে ভোট হচ্ছে।

সকাল সোয়া ৯টার দিকে নগরীর পাইওনিয়ার বালিকা বিদ্যালয় কেন্দ্রে নিজের ভোট দেন নৌকার প্রার্থী তালুকদার আব্দুল খালেক। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ইভিএমে ভোট নেওয়ার গতি ‘একটু ধীর’। তবে দিন শেষে ৬০ ভাগের বেশি ভোট পড়তে পারে।

অনেক কেন্দ্রে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের এজেন্ট না দেখার বিষয়টি তুলে ধরে নগর আওয়ামী লীগের সভাপতি খালেক বলেন, “ভোটের পরিবেশ ভালো, শান্তিপূর্ণ। আমি আগেই বলেছি, ৬০ থেকে ৬৫ শতাংশ ভোট কাস্টের জন্য ক্যাম্পেইনের সময় মানুষকে কেন্দ্রে আসতে বলেছি। আশা করি, তাই হবে।

“একটা কথা বলে রাখি- মেয়র প্রার্থীদের অনেক জায়গায় কোনো এজেন্ট নেই। পরবর্তীতে যেন অভিযোগ না দেয়- আমাদের এজেন্ট ঢুকতে দেয়নি, এমন কথা শুনতে চাই না, আমরা চাই- সবার এজেন্ট থাকুক, তারা তাদের দায়িত্ব পালন করুক।

ভোট উপস্থিতি কেমন দেখছেন-এ প্রশ্নে খালেক বলেন, “ভোটার উপস্থিতি সকালে আস্তে আস্তে আসছে, কাজ থাকে অনেকের। ইভিএম পদ্ধতিতে ভোট তো, একটু স্লো হবে।”

সাবেক এই প্রতিমন্ত্রী বলছেন, নিজের জয়ের বিষয়ে ‘শতভাগ আশাবাদী’ তিনি। ভোটের ফল মেনে নেবেন কি না, এই প্রশ্নে তার উত্তর, “ভোটের ফল যা-ই হোক মেনে নেব, এ মানসিকতা আমাদের রয়েছে।”

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!