• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

রাজাপুরে দুই বিএনপি নেতাকে বহিষ্কার


ঝালকাঠি প্রতিনিধি  ডিসেম্বর ৪, ২০২৩, ১১:২৬ এএম
রাজাপুরে দুই বিএনপি নেতাকে বহিষ্কার

ফাইল ছবি

ঝালকাঠি: দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ঝালকাঠির রাজাপুর উপজেলা বিএনপির দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। বহিষ্কৃতরা হলেন রাজাপুর উপজেলা বিএনপির এক নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক মো. হেমায়েত হোসেন সেলিম ও মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো. সামছুল আলম মানিক।

রোববার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য (দপ্তরের দায়িত্বে থাকা) অ্যাডভোকেট মিজানুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

দলের একটি সূত্র জানিয়েছে, বিএনপির ভাইস চেয়ারম্যান থেকে বহিষ্কৃত আওয়ামী লীগে যোগ দেওয়া ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমরের ঘনিষ্ঠ এই দুই বিএনপি নেতা।

শাহজাহান ওমর ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পান। রোববার দুপুরে শাহজাহান ওমর রাজাপুরের বাসায় গেলে ওই দুই বিএনপি নেতা তাঁর সঙ্গে বৈঠক করেন। বিষয়টি জানতে পেরে দল থেকে তাদের বহিষ্কার করা হয়।

এদিকে ঝালকাঠি জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য (দপ্তরের দায়িত্বে) অ্যাডভোকেট মিজানুর রহমান মুবিন জানান, রাজাপুর উপজেলা বিএনপির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সামছুল আলম মানিক ফেসবুক লাইভে শাহজাহান ওমরের পক্ষে নৌকার নির্বাচন করার কথা বলেছেন এবং যুগ্ম সাধারণ সম্পাদক মো. হেমায়েত হোসেন সেলিম শাহজাহান ওমরের সঙ্গে নির্বাচনী বাছাই কার্যক্রমে উপস্থিত ছিলেন। তাই তাদের দুজনের বিরুদ্ধে জেলা বিএনপি এমন সিদ্ধান্ত নিয়েছে।

ঝালকাঠি জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট মো. সৈয়দ হোসেন এবং সদস্যসচিব অ্যাডভোকেট মো. শাহাদাৎ হোসেন বহিষ্কার আদেশে স্বাক্ষর করেন।

সোনালীনিউজ/এআই/এসআই

Wordbridge School
Link copied!