• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

মাদক পাচারকা‌রীদের ধারা‌লো অস্ত্রের আঘাতে ডি‌বি পু‌লিশ আহত


চুয়াডাঙ্গা প্রতিনিধি ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ১১:৫৬ এএম
মাদক পাচারকা‌রীদের ধারা‌লো অস্ত্রের আঘাতে ডি‌বি পু‌লিশ আহত

ফাইল ছবি

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার জীবননগরে মাদক বি‌রোধী অভিযানের সময় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) দু'জন সদস্যকে কুপিয়ে আহত করার ঘটনায় ঘটেছে। এসময় হামলাকারী শ্রী রাজন বিশ্বাসকে ৪৮ বোতল ফেন্সিডিলসহ আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

রোববার (১৮ ফেব্রুয়ারী) রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার মনোহরপুর- সন্তোষপুর সড়কের মাঝে এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন, মো.আশাদুল ইসলাম ও মো.সাকিব। তিনারা দু'জনই চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা শাখায় কর্মরত। তাঁদের জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হামলাকারী শ্রী রাজন বিশ্বাস ঝিনাইদহ জেলার পাবহাটি গ্রামের শ্রী দিলীপ বিশ্বাসের ছেলে।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, জীবননগর উপজেলার মনোহরপুর - সন্তোষপুর সড়কের মাঝামাঝি স্থানে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল মাদক বিরোধী অভিযানে পরিচালনা করে। এ সময় ফেন্সিডিল মাদক কারবারি শ্রী রাজন বিশ্বাসকে গতিরোধ করা হলে তার কাছে থাকা ধারালো ছুরি নিয়ে পুলিশের উপর আতর্কিত হামলা চালায়। হামলায় ডিবি পুলিশের দু'জন সদস্য আহত হন। হামলা করে পালানোর সময় ডিবি পুলিশ তাকে ৪৮ বোতল ফেন্সিডিল সহ আটক করেন। পরে ডিবি পুলিশের অন্য সদস্যরা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এবিষয়ে চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, মাদকবিরোধী অভিযান পরিচালনার সময় দু'জন পুলিশ সদস্য ছুরি আঘাতে আহত হয়েছে। এসময় হামলাকারী একজনকে ৪৮ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থাগ্রহণ প্রক্রিয়াধীন। 

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Link copied!