• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

শ্রীপুরে যুবককে গুলি করে হত্যা


গাজীপুর প্রতিনিধি মে ২২, ২০২৪, ১০:৫৩ এএম
শ্রীপুরে যুবককে গুলি করে হত্যা

ফাইল ছবি

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার টেপিরবাড়ী এলাকায় ফরিদ আহমেদ (২২) নামের এক যুবককে গুলি করে হত্যা করার অভিযোগ উঠেছে। নিহত যুবক ফরিদ আহমেদ উপজেলার উজিলাব গ্রামের মো.মোস্তফার ছেলে।

মঙ্গলবার (২১ মে) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ী গ্রামের মাটির মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে বলে জানা যায়। 

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা গণমাধ্যমে জানিয়েছেন, উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ী গ্রামের মাটির মসজিদ এলাকায় মঙ্গলবার রাত ৮ টার দিকে ওই এলাকার আতাদুল্লাহর তিন ছেলে শাকিব (২৪), মারুফ (১৭) ও মাহফুজ (১৯) তাদের আপন চাচাতো ভাই মুনসুর আলী ইমরানের (২২) ওপর হামলা চালান। এক পর্যায়ে শাকিব তার চাচাতো ভাই ইমরানকে লক্ষ্য করে গুলি করেন। গুলি ইমরানের গায়ে না লেগে পাশে থাকা ফরিদ আহমেদের বাম কাঁধের নিচে লাগে। এতে তিনি গুরুতর আহত হন। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক ফরিদকে মৃত ঘোঘণা করেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, এ ঘটনার খবর শোনার পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। এছাড়াও এ বিষয়ে আইনগত ব্যবস্থা চলমান রয়েছে। 

এসআই

Wordbridge School
Link copied!