• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
উপজেলা নির্বাচন 

লক্ষ্মীপুরে চেয়ারম্যান পদে সালাহ্ উদ্দিন টিপুর হ্যাটট্রিক জয়


লক্ষ্মীপুর প্রতিনিধি মে ৩০, ২০২৪, ০৯:৩৩ এএম
লক্ষ্মীপুরে চেয়ারম্যান পদে সালাহ্ উদ্দিন টিপুর হ্যাটট্রিক জয়

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে টানা তৃতীয় বারের মতো বিজয়ী হয়েছেন (হ্যাটট্রিক) একেএম সালাহ্ উদ্দিন টিপু। তিনি (কাপ-পিরিচ) প্রতীক নিয়ে ৬৯ হাজার ৭শ' ৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিটকতম প্রতিদ্বন্দ্বী ছিলেন- অ্যাডভোকেট রহমত উল্লাহ বিপ্লব। তিনি (ঘোড়া) প্রতীক নিয়ে পেয়েছেন ৬ হাজার ৩শ' ৮৯ ভোট। 

বুধবার (২৯ মে) রাত ১১টার দিকে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপের ভোটের ফলাফল ঘোষণা করেন নির্বাচন সংশ্লিষ্টরা। 

লক্ষ্মীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা পদ্মাসন সিংহ স্বাক্ষরিত ফলাফল শিটের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়। 

চেয়ারম্যান টিপুর সঙ্গে একই নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ইউছুফ পাটওয়ারী (বই) প্রতীক নিয়ে ৩৩ হাজার ৬শ' ১৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফরিদা ইয়াসমিন লিকা (ফুটবল) প্রতীক নিয়ে ৪১ হাজার ৭শ' ৬৮ ভোট পেয়ে বিজয়ী হন। 

উল্লেখ্য, এ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেছেন। তারা হলেন- চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম চৌধুরী (আনারস) প্রতীক, জেলা যুবলীগের সাবেক সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ্ উদ্দিন টিপু (কাপ-পিরিচ), বর্তমান ভাইস চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট রহমত উল্যা বিপ্লব (ঘোড়া), মো. আবুল কাশেম (দোয়াত-কলম) ও মো. নিজাম উদ্দিন (মোটরসাইকেল)। 

ভাইস চেয়ারম্যান পদে সাবেক ভাইস চেয়ারম্যান মো. হাফিজ উল্যা (মাইক) সাবেক জেলা শ্রমিক লীগের আহ্বায়ক মামুনুর রশিদ (উড়োজাহাজ), বর্তমান জেলা শ্রমিক লীগের আহ্বায়ক ইউসুফ পাটওয়ারী (বই), মো. ইয়াছিন আরাফাত (তালা) ও মো. মাসুদুর রহমান আরিফ (চশমা)। 

মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইসলাম লিকা (ফুটবল) বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান কাজী খালেদা আক্তার (হাঁস) ও সেলিনা খানম (পদ্ম-ফুল)। 

এমএস

Wordbridge School
Link copied!