• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

আমতলীতে কবরের জায়গা দখল করে মাদ্রাসা নির্মাণ


বরগুনা প্রতিনিধি  জুন ৮, ২০২৪, ০৩:২৬ পিএম
আমতলীতে কবরের জায়গা দখল করে মাদ্রাসা নির্মাণ

ছবি : প্রতিনিধি

বরগুনা: বরগুনা আমতলীতে শত বছরের সম্পত্তি আদালতের তিনটি রায়ের পরেও অবৈধ ভাবে সম্পত্তি দখল করে আছে কতিপয় ভূমি দস্যুরা। আদালতের রায়ের পরেও নিজ সম্পত্তি ভোগ দখল করতে না পারায় বরগুনা এসে সাংবাদিক সম্মেলন করে প্রধানমন্ত্রীর কাছে সাহায্য চেয়েছেন ভুক্তভোগী নারী রুমা আক্তার। 

শনিবার (৮ জুন) বেলা সাড়ে এগারোটার সময় বরগুনা সাংবাদিক ইউনিয়নের হল রুমে লিখিত বক্তব্য প্রদান কালে ভুক্তভোগী পরিবারের পক্ষে রুমা আক্তার বলেন অবৈধভাবে তাদের পরিবারের ৩ একর ৮৫ শতাংশ জমি জোড় জবরদস্তি করে রেখেছে আমতলী পৌরসভার ৩ নং ওয়ার্ডের মনজু গাজী ও তার বাহিনীর সদস্যরা। সেখানে তারা মাদ্রাসা সহ বিভিন্ন স্হাপনা ও অন্যান্য সম্পত্তি দখল করে আছে। তার অসুস্থ মায়ের দাপনের জমিটুকুও তাদের কব্জায় রয়েছে। ভূমি দস্যুরা প্রভাবশালী হওয়ায় জীবন আজ তাদের হুমকি স্বরুপ। 

সংবাদ সম্মেলনে রুমা আক্তার আরো বলেন আমতলী সহকারী জজ আদালত মোকদ্দমা নং ৯৯/ ২০০৯  এর বিবাদী ৫৩ থেকে ৫৭/ ৬১ থেকে ৬৩ এর বিপরীতে দোতরফা সূত্রে ও অন্যান্য বিবাদীর পক্ষে একতরফা সূত্রে বিনা খরচায় রায় ডিক্রি প্রদান করেন। আদালতের নির্দেশ অমান্য করে তারা সম্পত্তি ভোগ দখল করে আসছে।

এসআই

Wordbridge School
Link copied!