• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১

নড়াইলে হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড 


নড়াইল প্রতিনিধি জুন ১২, ২০২৪, ০৪:৫৪ পিএম
নড়াইলে হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড 

নড়াইল: নড়াইলে ইজিবাইক কেনার প্রলোভন দেখিয়ে পলাশ মোল্যাকে অপহরণ ও হত্যার দায়ে ৩ জনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে তাদের সবাইকে এক লাখ টাকা করে জরিমানা করা হয়েছে। 

বুধবার (১২ জুন) দুপুরের দিকে নড়াইলের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আলমাচ হোসেন মৃধা এই আদেশ দেন।

ফাসির দণ্ডপ্রাপ্ত আসামীরা হলেন- লোহাগড়া উপজেলার মাকড়াইল গ্রামের মৃত আবুল খায়ের মোল্যার ছেলে আনারুল মোল্যা, মরিচপাশা গ্রামের  মৃত মোক্তার সর্দারের ছেলে জিনারুল ইসলাম ওরফে তারা মিয়া এবং আড়পাড়া গ্রামের আকুব্বার শিকদারের ছেলে মো.নাজমুল শিকদার।

এরমধ্যে রায় ঘোষণার সময় জিনারুল ইসলাম ওরফে তারা মিয়া আদালতে উপস্থিত ছিলেন। আসামী আনারুল মোল্যা ও নাজমুল সিকদার পলাতক রয়েছে।

মামলার বিবরণে জানা গেছে, ২০১৮ সালের ২৩ জুন সকালে নড়াইলের লোহাগড়া উপজেলার মাকড়াইল গ্রামের আব্দুস সালাম মোল্যার ছেলে পলাশ মোল্যাকে(২৫) ৪০ হাজার টাকায় ইজিবাইক কিনে দেওয়ার কথা বলে  বাড়ি থেকে ডেকে নিয়ে যায় ওই এলাকার আনারুল মোল্যা ও জিনারুল ইসলাম এবং মো.নাজমুল শিকদার। পুলিশ ২০১৮ সালে ২৬ জুন মাগুরা জেলার সদর থানার বাহরবাগ এলাকার ধানখোলা মাঠে পাটক্ষেত থেকে অজ্ঞাত মরদেহ উদ্ধার করে। ৮ জুলাই পলাশ মোল্যার পরিবার বিভিন্ন মাধ্যমে খবর পেয়ে এবং ছবি দেখে তার লাশ সনাক্ত করে। পরে এ  ঘটনায় পলাশের ভাই আহাদ আলী বাদী লোহাগড়া থানায় অপহরন করে হত্যা মামলা দায়ের করে।

মামলার স্বাক্ষীদের স্বাক্ষ্য গ্রহণ শেষে আদালত এই রায় প্রদান করেন। 

এমএস

Wordbridge School
Link copied!