• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১

মিরসরাইয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু


মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি জুন ১৫, ২০২৪, ০৩:২১ পিএম
মিরসরাইয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

ফাইল ছবি

চট্টগ্রাম: চট্টগ্রামের মিরসরাইয়ে বিদ্যুৎস্পৃষ্টে মো. রাসেল (১৯) নামে এক দোকান কর্মচারীর মৃত্যু ঘটনা ঘটেছে।

শনিবার (১৫ জুন) সকালে মিরসরাই পৌর সদরের হাজী সোলেমান মার্কেটের জমজম সুইটসে এই ঘটনা ঘটে। সে ওই দোকানের কর্মচারী হিসেবে নিয়োজিত ছিলেন।

নিহত রাসেল মিরসরাই উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের মধ্যম আমবাড়িয়া এলাকার বেলাল ড্রাইভার বাড়ির মো. বেলাল মিয়ার পুত্র।

রাসেলের চাচা মীর হোসেন বলেন, আট মাস আগে রাসেলের সাথে হাদিফকিরহাট এলাকার পলি আক্তারের সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। তার স্ত্রী ৬ মাসের অন্তঃসত্ত্বা। অনাগত সন্তানের মুখ দেখার আগেই শনিবার সকালে দোকানে বিদ্যুৎস্পৃষ্টে নিহত হয়। সন্তানের জন্মের আগের তার এমন মৃত্যু মেনে নেতে খুব কষ্ট হচ্ছে। রাসেলের পরিবারে ঈদের আনন্দের বদলে বইছে শোকের মাতম।

এই বিষয়ে জমজম সুইটসের মালিক মো. আজমল হোসেন কাছে জানতে চাইলে তিনি বলেন আমার দোকানের কর্মচারী রাসেল বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে বলে সাথে সাথে মোবাইলের সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক মাহমুদা আক্তার বলেন, বিদ্যুৎস্পৃষ্ট রাসেল হাসপাতালে আসার আগে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

মিরসরাই থানার ডিউটি অফিসার আজমির এলাহী বলেন, বিদ্যুৎস্পৃষ্টের ঘটনায় থানায় কেউ অভিযোগ দেয়নি, অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসআই

Wordbridge School
Link copied!