• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সিএনজি-অটোরিক্সা সংঘর্ষে মাদ্রাসার ছাত্র নিহত


নোয়াখালী প্রতিনিধি: জুন ১৯, ২০২৪, ০৬:৪৯ পিএম
সিএনজি-অটোরিক্সা সংঘর্ষে মাদ্রাসার ছাত্র নিহত

নোয়াখালী: নোয়াখালীর সদরের সোনাপুর-চরজব্বর সড়কে সুলতান নগর এলাকায় বেপরোয়া গতির সিএনজি চালিত অটোরিকশা ও ব্যাটারী চালিত অটোরিকশার সংঘর্ষে মোহাম্মদ আলী হোসেন নামের এক মাদরাসা ছাত্র নিহত হয়েছেন। 

নিহত মোহাম্মদ আলী হোসেন সুবর্নচর উপজেলার চরক্লার্ক ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের দক্ষিণ চরক্লার্ক গ্রামের মোঃ ফয়েজ উল্যাহর ছেলে। তিনি চাঁদপুর জেলার জামিয়া হাবিবীয়া কওমি মাদরাসার মেসকাত জামাতের ছাত্র ছিলেন। এঘটনায় পুলিশ সিএনজি চালক আক্তার হোসেনকে (২৫) গ্রেফতার করেছে।

বুধবার (১৯ জুন) বিকেলের দিকে অভিযুক্ত সিএনজি চালিত অটোরিকশা চালক আক্তার হোসেনকে নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, মোহাম্মদ আলী চাঁদপুরে ঈদুল আজহা উদযাপন করে গতকাল বিকেলে বাড়ি ফিরছেন। যাত্রা পথে নোয়াখালী সদরের সোনাপুর টু চরজব্বর সড়কে সুলতান নগর এলাকায় পৌঁছলে বেপরোয়া গতির সিএনজি চালিত অটোরিকশার সাথে বিপরীত থেকে আসা ব্যাটারী চালিত অটোরিকশার সংঘর্ষ হয়।

এতে সিএনজিতে থাকা মোহাম্মদ আলীর পায়ে, মাথা ও মুখে গুরুত্বর আঘাত লাগে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পথে রাত পৌনে ৮টার দিকে তার মৃত্যু হয়।

চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাউছার আলম ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ছাত্রের বাবা বাদী হয়ে আটক সিএনজি চালকের বিরুদ্ধে সড়ক পরিবহন আইনে মামলা দায়ের করেন। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আইএ

Wordbridge School
Link copied!