• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
মাদক বিরোধী অভিযান

মেহেরপুরে ৬৩০ বোতল ফেনসিডিলসহ আটক ৪ 


মেহেরপুর প্রতিনিধি জুন ২০, ২০২৪, ০৭:৫৮ পিএম
মেহেরপুরে ৬৩০ বোতল ফেনসিডিলসহ আটক ৪ 

মেহেরপুর: মেহেরপুরের গাংনীতে মাদক বিরোধী পৃথক চারটি অভিযানে ৬৩০ বোতল ভারতীয় ফেনসিডিল, ৪ গ্রাম হেরোইন ও দেড়’শ গ্রাম গাঁজাসহ চারজনকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন-জেলার গাংনী উপজেলার কাজীপুর গ্রামের মধ্যপাড়ার এলাহী বকসের ছেলে সাহাজুল ইসলাম (৩৮), একই উপজেলার ভাটপাড়া গ্রামের ডিসি ইকোপার্ক পাড়ার কাবুল হোসেনের ছেলে কাজল হোসেন (১৯), সীমান্তবর্তী খাঁসমহল গ্রামের মৃত আব্দুল আজিজ ওরফে জিপতের ছেলে পল্টু হোসেন (৪০) ও সহড়াতলা গ্রামের মৃত আকছেদ আলীর ছেলে মশিউর রহমান ওরফে মুছা ((৪৫)। 

গাংনী থানার ওসি তাজুল ইসলামের নেতৃতে বুধবার (১৯ জুন) দিবাগত রাত থেকে বৃহস্পতিবার (২০ জুন) ভোররাত পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বিভিন্ন স্থানে পৃথক চারটি অভিযান চালিয়ে
মাদকসহ এদেরকে আটক করা হয়।

ওসি তাজুল ইসলাম বৃহস্পতিবার দুপুরে এই তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে মাদক উদ্ধারের ঘটনায় বৃহস্পতিবার বেলা ১ টার সময় আনুষ্ঠানিকভাবে প্রেস ব্রিফিং করেন মেহেরপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) আহসান খান। প্রেসব্রিফিং-এ তিনি জানান, ভারতীয় সীমন্তে একটি ফেনসিডিলের বিরাট চালান তারকাটার বেড়া পার করে বাংলাদেশ অভ্যন্তরে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গাংনী থানার ওসি তাজুল ইসলামের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) সঞ্জিব কুমার সঙ্গীয় ফোর্সসহ সীমান্তবর্তী কাজীপুর গ্রামের মধ্যপাড়া এলাকার সাহাজুলের বাড়িতে অভিযান চালায়। এসময় তার বাড়ি থেকে ৫৬০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। আটক করা হয় সাহাজুল ইসলামকে।

অপরদিকে একই সময় এসআই সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে সীমান্তবর্তী সহড়াতলা গ্রামে অভিযান চালান। অভিযানে ৭০ বোতল ফেনসিডিলসহ মশিউর রহমান ওরফে মুসাকে আটক করা হয়। পরে অপর একটি অভিযান চালানো হয় ভাটপাড়া ডিসি ইকোপার্কের সামনের সড়কে। অভিযানে ১৫০ গ্রাম গাঁজাসহ কাজল আলীকে আটক করা হয়। 

এছাড়া ভোররাতের দিকে গাংনী থানার ধলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আশরাফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ খাঁসমহল গ্রামে অভিযান চালিয়ে ৪ গ্রাম হেরোইনসহ পল্টু হোসেনকে আটক করেন।

এসব মাদক উদ্ধারের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পুলিশের পক্ষ থেকে গাংনী থানায় পৃথক চারটি মামলা দায়ের করা হয়েছে। আটকৃত আসামীদের আদালতের মাধ্যমে মেহেরপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আইএ

Wordbridge School
Link copied!