• ঢাকা
  • বুধবার, ০৩ জুলাই, ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১
টিকটকে পরিচয়ের পর প্রেম

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে এক সন্তানের জননী 


নিজস্ব প্রতিবেদক জুন ২২, ২০২৪, ১১:৪৩ এএম
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে এক সন্তানের জননী 

টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতীতে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক ও বিয়ে না করায় প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন এক সন্তানের জননী শান্তা বেগম। দ্রুত সময়ে বিয়ে না দেওয়া হলে আত্মহত্যা করবেন বলেও হুমকি দিয়েছেন তিনি।

গত বুধবার (১৯ জুন) ছেলের বাড়িতে এসে অবস্থান নেন প্রেমিক শান্তা। ঘটনাটি জানাজানি হলে এলাকায় চাঞ্চল্যকর পরিবেশ সৃষ্টি হয়। এদিকে প্রেমিকা শান্তার বাড়িতে অবস্থানের খবর পেয়ে বাড়ি থেকে লাপাত্তা হয়েছেন প্রেমিক সোহাগ।

ঘটনাটি ঘটেছে উপজেলার নাগবাড়ী ইউনিয়নের খালুয়াবাড়ি এলাকায় নুরুল ইসলামের বাড়িতে। নুরুল ইসলামের ছেলে সোহাগ।

এক সন্তানের জননী প্রমিকা শান্তার বাড়ি কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানা এলাকায়।

শান্তা বলেন, এক বছর আগে টিকটকের মাধ্যমে পরিচয় হয়ে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে সোহাগের সাথে। এরপর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে কুমিল্লায় গিয়ে একাধিকবার শারিরীক সম্পর্ক ও দুই লাখ টাকা, তিন ভরি স্বর্ণ নেয় সোহাগ। গতকাল সোহাগ ফোন করে বাড়িতে আসতে বললে আমি কুমিল্লা থেকে চলে আসি।আসার উপস্থিতি টের পেয়ে সোহাগের মা বাড়ি থেকে সোহাগকে ভাগিয়ে দেয়। 

শান্তার চার বছরের একটি ছেলে সন্তান রয়েছে। তার স্বামী একটি বেসরকারি কোম্পানির ম্যানেজার হিসেবে চাকরি করে।

তিনি আরও বলেন, সোহাগের জন্য আমার ঘর-সংসার সব শেষ হয়ে গেছে। এখন তিনি আমাকে বিয়ে না করলে আমার মরা ছাড়া গতি নাই। আমাকে বিয়ে না করলে আমি আত্মহত্যা করব।

এবিষয়ে নাগবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল কাইয়ুম বিপ্লব বলেন, আমি ঘটনাস্থলে গিয়েছিলাম, ছেলের মায়ের সাথে কথা বলেছি। ছেলের মা পারিবারিকভাবে বিয়ে পড়িয়ে দিবেন বলে আমাকে আশ্বাস দিয়েছেন। 

এ বিষয় কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি)কামরুল ফারুক বলেন, বিষয়টি আমি জানি না, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আইএ

Wordbridge School
Link copied!