• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

ইঁদুরের গর্তে হাতদিয়ে সাপের কামড়ে শিশুর মৃত্যু


চুয়াডাঙ্গা প্রতিনিধি জুন ২২, ২০২৪, ০৩:৪১ পিএম
ইঁদুরের গর্তে হাতদিয়ে সাপের কামড়ে শিশুর মৃত্যু

ছবি : প্রতিনিধি

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদায় ইদু‌রের গ‌র্তে হাত‌দি‌য়ে বিষধর সাপের কাম‌ড়ে আজিজুল (৩) নামে এক শিশুর মৃত্যু হ‌য়ে‌ছে।

শুক্রবার (২১ জুন) বিকেল সা‌ড়ে ৫ টার দি‌কে দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের বড়বলদিয়া গ্রামের পশ্চিম পাড়ায় এ ঘটনা ঘটে।

আজিজুল ওই পাড়ার জাহিদুল ইসলামের ছোট ছেলে।  

শিশুটির বাবা জাহিদুল ইসলাম ও দাদা কলিম উদ্দিন জানান, ইদু‌রের গ‌র্তে হাত‌ দি‌য়ে‌ছিল আজিজুল। ওই গ‌র্তে থাকা বিষাক্ত সাপ আ‌জিজুল‌কে কামড়‌দি‌লে সে চিৎকার ক‌রে কাঁদ‌তে কাঁদ‌তে বা‌ড়ি চ‌লে আ‌সে। তার হা‌তে কোন কিছু কাম‌ড়ে দাগ‌দে‌খে আমরা সা‌থে সা‌থে হা‌তে বাঁধন দি‌য়ে গ্রামের রবিউল কবিরাজের কাছে নিলে কবিরাজ এটা ইদুরের কম‌ড়ের ক্ষত বলে বাধন খুলে দেয়। শিশুটিকে বাড়িতে নি‌য়ে আসার পর নি‌স্তেজ পড়ে। এসময় পাশের বাড়ির আশরাফের কাছে হাত চালান দিলে বলে মারা গিয়েছে। এবং সাপটি ঐ মাটির গর্তেই আছে। তারপর ঐ অবস্থায় ছে‌লে‌কে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। 

ছেলে আ‌জিজুল‌কে হারিয়ে বাবা আহাজারি করে আরও বলেন, ছেলে আমার গলা শক্ত করে জড়িয়ে রেখেছিল, কিন্তু ওরে বাঁচানো গেলো না। শুক্রবার রা‌ত ১০ টার দি‌কে নামাজের জানাজা শেষে গ্রামের কবরস্থানে তাকে দাফন করা হয়। 

এবিষয়ে দর্শনা থানার অফিসার ইনচার্জ বিপ্লাব কুমার শাহ বলেন, সাপে দংশনে মারা গিয়েছে এ বিষয়ে আমি কিছু জানিনা। 

এসআই

Wordbridge School
Link copied!