• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

পরিকল্পনামন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিলের ১০ লাখ টাকার চেক বিতরণ 


নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি জুন ২৩, ২০২৪, ০২:৫০ পিএম
পরিকল্পনামন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিলের ১০ লাখ টাকার চেক বিতরণ 

ছবি : প্রতিনিধি

ময়মনসিংহ: ময়মনসিংহের নান্দাইলে পরিকল্পনা মন্ত্রী মেজর জেনারেল আব্দুস সালাম এমপি’র স্বেচ্ছাধীন তহবিলের ১০ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে। 

শনিবার (২২ জুন) নান্দাইল বাজার আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে দুস্থ ব্যাক্তি ও বিভিন্ন মসজিদ,মাদ্রাসা ও বিদ্যালয়ের অনুকূলে মন্ত্রী এই চেক বিতরণ করেন।

মন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিলের চেক পাওয়া প্রতিষ্ঠান ও দূস্থ ব্যাক্তিরা পরিকল্পনা মন্ত্রীকে সাধুবাদ জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পরিকল্পনা মন্ত্রী আব্দুস সালাম বলেন, বর্তমান সরকারের আমলে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে এবং আমরা আশাবাদী আমাদের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বেই ২০৩১ সালের মধ্যে আমরা মধ্যম আয়ের দেশে পরিনত হবো এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশের কাতারে পরিগণিত হব ইনশাআল্লাহ।

চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মন্ত্রীর পিএস উপ-সচিব মোহাম্মদ আব্দুল হামিদ মিয়া, মন্ত্রীর দপ্তরের জনসংযোগ কর্মকর্তা ফাতেমাতুজ জোহরা, সদ্য নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম শাহান, নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার অরুণ কৃষ্ণ পাল, মন্ত্রীর জেষ্ঠ্য কন্যা ব্যাক্তিগত রাজনৈতিক সহকারী ওয়াহিদা হোসেন রূপা ও মন্ত্রীর এপিএস আবু নছর ভূইয়া মাসুকসহ উপকারভোগীগণ।

এসআই

Wordbridge School
Link copied!