• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

নান্দাইলে পাওনা টাকা চাওয়ায় পিটিয়ে ও কুপিয়ে হত্যা 


নান্দাইল (ময়মনসিংহ)প্রতিনিধি জুন ২৩, ২০২৪, ০৮:৪১ পিএম
নান্দাইলে পাওনা টাকা চাওয়ায় পিটিয়ে ও কুপিয়ে হত্যা 

ময়মনসিংহ: ময়মনসিংহের নান্দাইলে সম্পত্তি নিয়ে পূর্ব শত্রুতা ও পাওনা টাকা চাওয়ায় আবুল কাশেম (৪৫) নামের এক ইজিবাইক চালককে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। 

শনিবার দিবাগত রাত ৩ টার দিকে (২৩ জুন) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তার মৃত্যু হয়। 

নিহত আবুল কাশেম উপজেলার চর বেতাগৈর ইউনিয়নের চরশ্রীরামপুর গ্রামের মৃত আব্দুল মিয়ার পুত্র। তিনি ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। 

এদিকে এঘটনার সঙ্গে জড়িত থাকায় সমর আলীর পুত্র সুরুজ আলীকে (৪১) আটক করেছে পুলিশ। 

পারিবারিক সূত্রে জানা গেছে, চর বেতাগৈর ইউনিয়নের চরশ্রীরামপুর গ্রামের আবুল কাশেমের স্ত্রী হোসনা আক্তার প্রতিবেশী রফিকুল ইসলামের কাছে অল্প অল্প করে ১ লাখ ৮০ হাজার টাকা জমা রাখেন। 

গত সপ্তাহে হোসনা আক্তার রফিকুল ইসলামের কাছে টাকা চাইতে যায়। এতে দু'পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। 

গত শনিবার দুপুর ২ টায় হোসনা আক্তারের স্বামী আবুল কাশেম ইজিবাইক নিয়ে বাড়িতে আসার পথে হযরত আলীর পুত্র রফিকুল ইসলাম (৪০) সমর আলীর পুত্র সুরুজ আলী (৪১), আব্দুর রহমানের পুত্র কাশেম (৩৩),আল আমিন (৩২),সোহেল মিয়া (৩৫),মাসুদ মিয়া (২৫), হাসেন আলীর পুত্র রুহুল আমিন (৪০) ও রফিকুল ইসলামের পুত্র রাকিবুল (২১) কাশেমের ইজিবাইকের গতিরোধ করে। 

এক পর্যায়ে হাতে থাকা লাঠি ও দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক জখম করে। স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে রাতেই ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই রোববার রাত ৩ টার দিকে তার মৃত্যু হয়। 

এ ঘটনার বিষয়ে জানতে অভিযুক্ত রফিকুল ইসলামের মোবাইলে যোগাযোগ করলে তা বন্ধ পাওয়া যায়। 

নিহত আবুল কাশেমের ছেলে মো. হিমেল মিয়া বলেন, আমার মা হোসনা আক্তার রফিকুলের কাছে টাকা জমা রাখছিল। পাওনা টাকা চাইলে গেলেই এরা ক্ষিপ্ত হয়ে আমার বাবাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। আমি এর বিচার চাই। 

নান্দাইল মডেল থানার ওসি (তদন্ত) আবুল হাসেম বলেন, খুনের ঘটনায় নিহতের পরিবার থানায় একটি অভিযোগ দিয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকায় একজনকে আটক করা হয়েছে৷ 

আইএ

Wordbridge School
Link copied!