• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

ডিজিটাল বাংলাদেশ গড়তে গিয়ে বাঁধা এসেছিল : মাশরাফি 


নড়াইল প্রতিনিধি জুন ২৪, ২০২৪, ১২:৪৫ পিএম
ডিজিটাল বাংলাদেশ গড়তে গিয়ে বাঁধা এসেছিল : মাশরাফি 

ছবি : প্রতিনিধি

নড়াইল: জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা বলেছেন, ডিজিটাল বাংলাদেশ গড়তে গিয়ে প্রথমে বাঁধা এসেছিল। আজকে প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ গড়ার কথা বলেন, তখন কিন্তু বাঁধা আসেনা। আজকে সবাই বিশ্বাস করে স্মার্ট বাংলাদেশ গড়া সম্ভব।

রোববার (২৩ জুন) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে নড়াইল শহরের সুলতান মঞ্চ চত্বরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগের আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন মাশরাফি বিন মুর্তজা।

তিনি বলেন, স্মার্ট বাংলাদেশ গড়া সম্ভব হবে একমাত্র তরুণ প্রজন্মের যারা নেতৃত্বে আছেন, তাদের মাধ্যমে। তাই আমি আপনাদেরকে আহ্বান জানাবো প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বকে মেনে সামনে কিভাবে এগিয়ে যাওয়া যায়। আপনার গ্রাম-শহরকে আপনি কিভাবে নেতৃত্ব দেবেন, সেই জিনিগুলোকে আপনারা অনুধাবন করবেন।'

জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজামুদ্দিন খান নিলু, সহসভাপতি ও নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান ভূইয়া, সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন আলম, দেবাশীষ কুন্ডু মিটুল প্রমুখ।

এসআই

Wordbridge School
Link copied!