• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৪ জুলাই, ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১

কারাগারের ছাদ ফুটো করে ফাঁসির ৪ আসামির পলায়ন, পরে গ্রেফতার


বগুড়া প্রতিনিধি জুন ২৬, ২০২৪, ১০:৩২ এএম
কারাগারের ছাদ ফুটো করে ফাঁসির ৪ আসামির পলায়ন, পরে গ্রেফতার

বগুড়া: বগুড়া জেলা কারাগার থেকে ছাদ ফুটো করে ও দেয়াল টপকে মৃত্যুদণ্ডের চার আসামি পালিয়ে যাওয়ার পর তাদের গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ জুন) দিবাগত রাতে এই ঘটনা ঘটে। বগুড়ার পুলিশ সুপার (এসপি) সুদীপ কুমার চক্রবর্তী সাংবাদিকদের এই তথ্য জানিয়েছেন। সংবাদ সম্মেলনে তিনি এ ব্যাপারে বিস্তারিত জানাবেন।

এসপি জানান, ফাঁসির দণ্ডপ্রাপ্ত চার কয়েদি জেলা কারাগারের ছাদ ফুটো করে ও দেয়াল টপকে বেরিয়ে গিয়েছিলেন। তবে কারাগারের আশপাশ থেকেই তাদের পুনরায় গ্রেফতার করা হয়েছে।

কারাগার থেকে পালানো মৃত্যুদণ্ডপ্রাপ্ত চার কয়েদি হলেন কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার দিয়াডাঙ্গা এলাকার নজরুল ইসলাম মজনু, নরসিংদীর মাধবদী উপজেলার ফজরকান্দি এলাকার আমির হোসেন, বগুড়ার কাহালু পৌরসভার মেয়র আব্দুল মান্নানের ছেলে মো. জাকারিয়া এবং বগুড়ার কুটুরবাড়ি পশ্চিমপাড়া এলাকার ফরিদ শেখ।

তাদের গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে নেওয়া হয়েছে। সেখানে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

বগুড়ার জেলা প্রশাসক (ডিসি) মো. সাইফুল ইসলাম বলেন, রাত ৩টা ৫৫ মিনিটে খবর পাই বগুড়া কারাগার থেকে মৃত্যুদণ্ডপ্রাপ্ত চার কয়েদি পালিয়েছে। পরে সাড়ে ৪টার দিকে পুলিশ তাদের গ্রেফতার করেছে। এ ব্যাপারে পুলিশের পক্ষ থেকে প্রেস ব্রিফিংয়ে বিস্তারিত জানানো হবে।

এমএস

Wordbridge School
Link copied!