• ঢাকা
  • শুক্রবার, ০৫ জুলাই, ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১

নিখোঁজ কিশোরের ভাসমান মরদেহ উদ্ধার


নড়াইল প্রতিনিধি জুন ২৬, ২০২৪, ১২:০৮ পিএম
নিখোঁজ কিশোরের ভাসমান মরদেহ উদ্ধার

ছবি : প্রতিনিধি

নড়াইল: নড়াইল সদর উপজেলার উজিরপুর এলাকায় মঙ্গলবার (২৫ জুন) দুপুরে চিত্রা নদীতে নেমে নিখোঁজ হয়েছিল আসমাউল মীর (১৫) নামে এক কিশোর। নিখোঁজের ১৯ ঘন্টা পর বুধবার (২৬ জুন) সকালে তাঁর লাশ ঘটনাস্থলের প্রায় তিন কিলোমিটার দূরে আউড়িয়া এলাকায় নদীর পানির ওপর ভাসতে দেখে স্থানীয়রা। পরে তাঁর লাশ উদ্ধার করে বাড়িতে আনা হয়। 

আসমাউল মীর নড়াইল সদর উপজেলার উজিরপুর গ্রামের বিল্লাল মীরের ছেলে। 

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর বারোটার দিকে আসমাউল বাড়ি থেকে বের হয়ে বাড়ির পাশে চিত্রা নদীতে দুই বন্ধুর সাথে গোসল করতে নামে। প্রায় ১৫-২০ মিনিট গোসল করার একপর্যায়ে ডুব দিয়ে আর ওঠেনি আসমাউল। এসময় সঙ্গে থাকা দুই বন্ধু আসমাউলকে খুঁজে না পেয়ে স্থানীয় লোকজনদের ডেকে নিয়ে আসে। পরে স্থানীয়রা খোঁজাখুজি করে না পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়।  

নড়াইল ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. মাসুদ রানা বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করে খুলনা ডুবুরি দলকে খবর দেয়। খুলনা হতে আসা একটি ডুবুরি দল গতকাল বিকাল তিনটা থেকে রাত আটটা পর্যন্ত উদ্ধার অভিযান পরিচালনা করে লাশের কোন সন্ধান পায়নি। আজ সকালে সাড়ে সাতটার দিকে ঘটনাস্থলের থেকে প্রায় তিন কিলোমিটার দূর থেকে নিখোঁজের ভাসামান লাশ উদ্ধার করা হয়েছে।

এসআই

Wordbridge School
Link copied!