• ঢাকা
  • শুক্রবার, ০৫ জুলাই, ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১

ছোট ভাইয়ের হাতে বড় ভাই হত্যাকাণ্ডের মূল ঘাতক গ্রেফতার


কুমিল্লা প্রতিনিধি  জুন ২৭, ২০২৪, ০৭:৩৯ পিএম
ছোট ভাইয়ের হাতে বড় ভাই হত্যাকাণ্ডের মূল ঘাতক গ্রেফতার

কুমিল্লা: কুমিল্লার চৌদ্দগ্রাম ছোট ভাইয়ের হাতে বড় ভাই হত্যাকাণ্ডের মূল ঘাতক ছোট ভাই মো. বাহারকে ১২ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত বিভিন্ন আলামত উদ্ধার হয়। 

গ্রেফতারকৃত আসামি মো. বাহার (৩৩) উপজেলার বাতিসা ইউনিয়নের চান্দকরা গ্রামের মৃত শফিকুর রহমানের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ ত্রিনাথ সাহা। 

ওসি ত্রিনাথ জানায়, ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন এই খবর পাওয়ার সাথে সাথে চৌদ্দগ্রাম থানা পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে আসামি মো. বাহার (৩৩) কে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী মোঃ বাহার (৩৩) হত্যাকাণ্ডের কথা স্বীকার করেন এবং হত্যাকান্ডে ব্যবহৃত রক্ত মাখা বটি তার দেখানো স্থান হতে উদ্ধার করা হয়। এ ঘটনায় চৌদ্দগ্রাম থানার মামলা করা হয়। 

উল্লেখ্য, বুধবার (২৬ জুন) নিজের বাড়ির উঠানেই ছাগল পালনকে কেন্দ্র করে তাদের দুই ভাইয়ের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আসামি বাহার তার ঘর হতে লোহার ধারালো বটি এনে পরিকল্পিতভাবে মো. ইলিয়াছকে হত্যার উদ্দেশ্যে বাম দিকের পাজরে স্বজোরে আঘাত করে। 

উক্ত আঘাতের ফলে ইলিয়াছ রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পরে। তাৎক্ষণিকভাবে মো. ইলিয়াছকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে চিকিৎসার জন্য  কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে মৃত্যুবরণ করেন।

এআর

Wordbridge School
Link copied!