• ঢাকা
  • বুধবার, ০৩ জুলাই, ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১

বান্দরবানে নৌকাডুবিতে ২ শিক্ষার্থী নিখোঁজ 


জেলা প্রতিনিধি, বান্দরবান জুলাই ১, ২০২৪, ০৯:১৯ পিএম
বান্দরবানে নৌকাডুবিতে ২ শিক্ষার্থী নিখোঁজ 

বান্দরবান: বান্দরবানের থানচিতে স্কুলে যাওয়ার সময় নদীতে নৌকা ডুবে দুই শিক্ষার্থী নিখোঁজের খবর পাওয়া গেছে।

সোমবার (১ জুলাই) সকালে উপজেলার তিন্দু ইউনিয়নের পদ্মমুখ সংলগ্ন চিংড়ি ঝিরি এলাকায় এ ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিখোঁজ শান্তি রানি ত্রিপুরা (১০) ২ নম্বর তিন্দু ইউপি'র ৫ নম্বর ওয়ার্ড হরিশ চন্দ্র পাড়া এলাকার মুতিজন ত্রিপুরা'র মেয়ে। অপরজন ফুলবাণী ত্রিপুরা (৯) একই এলাকার নিলাপ্রু ত্রিপুরা'র মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৯টায় হরিশ চন্দ্র পাড়া থেকে ৫-৬ জনের সঙ্গে নৌকা যোগে শান্তি রানি ত্রিপুরা ও ফুলবাণী ত্রিপুরা রুনাদন প্রাথমিক বিদ্যালয়ে যাচ্ছিল। চিংড়ি ঝিরিটির মাঝামাঝি পৌঁছলে প্রবল স্রোতে নৌকাটি ডুবে যায়। এ সময় অন্যরা সাঁতার কেটে তীরে এলেও শান্তি ও ফুলবাণী নিখোঁজ ছিল। সর্বশেষ সন্ধ্যা ৭টা পর্যন্ত তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি।

থানছি ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ার ফাইটার লীডার পেয়ার মাহমুদ নিখোঁজের সত্যতা নিশ্চত করে বলেন, স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে জানতে পারেন যে উপজেলার ২ নম্বর তিন্দু ইউনিয়ন ৫নম্বর ওয়ার্ড-এর হরিশচন্দ্র পাড়া থেকে নৌকা যোগে স্কুলে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়ে দুই শিক্ষার্থী নিখোঁজ রয়েছে। বৈরী আবহাওয়ার কারণে এই মুহূর্তে উদ্ধার অভিযানে যাওয়া সম্ভব হয়নি। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন বলেন, থানচিতে নৌকা ডুবে দুই স্কুলছাত্রী নিখোঁজ হওয়ার খবর শুনেছি। এ বিষয়ে খোঁজ নেওয়া হবে। 

এমএস

Wordbridge School
Link copied!