• ঢাকা
  • শুক্রবার, ০৫ জুলাই, ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১

নান্দাইল কল্যাণ সমিতির কমিটি গঠন: সভাপতি মাসুক, সম্পাদক সবুজ 


নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি জুলাই ২, ২০২৪, ০৯:০৭ পিএম
নান্দাইল কল্যাণ সমিতির কমিটি গঠন: সভাপতি মাসুক, সম্পাদক সবুজ 

ময়মনসিংহ: বৃহত্তর ময়মনসিংহ জেলায় বসবাসকারীদের নিয়ে গঠিত নান্দাইল কল্যাণ সমিতির কমিটি গঠন করা হয়েছে। দ্বি-বার্ষিক সাধারণ সভায় বাংলাদেশ সরকারের মাননীয় পরিকল্পনামন্ত্রীর সহকারী একান্ত সচিব আবু নছর ভূইঁয়া মাসুককে সভাপতি ও ময়মনসিংহ জেলা মহানগর আওয়ামীলীগের সম্মানিত সদস্য তারাকান্দা শেখ মুজিব ডিগ্রী কলেজের প্রভাষক হাসনাত জামান সবুজকে সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত করা হয়েছে। 

ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের সংসদ সদস্য ও মাননীয় পরিকল্পনামন্ত্রী মেজর জেনারেল আব্দুস সালাম গত ৩০জুন  এই কমিটির অনুমোদন প্রদান করেন।

অন্য সদস্যরা হচ্ছেন, সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান, সহ-সভাপতি ৫জন যথাক্রমে মো. মাহমুদুল হাসান রুনু, আব্দুল ওয়াদুদ ভূইঁয়া, শেখ গিয়াস উদ্দিন, মো. আলী নুর খান শাহারিয়ার, আবুল কালাম আজাদ, যুগ্ম সম্পাদক ২জন মো. নূরুল ইসলাম মানিক ও আনোয়ারুল হোসেন মল্লিক, সাংগঠিক সম্পাদক ২জন এমএ পলাশ ও বরকত উল্লাহ মিলন অর্থ সম্পাদক মাসুদ পারভেজ রউফ।

অন্যান্যরা হচ্ছেন, মোস্তাফিজুর রহমান রিপন, আমিরুল ইসলাম, বাছিরুল করিম লিটন, হাবিবুর রহমান, জাহাঙ্গীর আলম, সাজিদ হাসান নিপুন, রফিকুজ্জামান রফিক, সুলতানা বেগম জারমিন, বিল্লাল মাহমুদ মানিক ও মো. রেজাউল করিম প্রমুখ নেতৃবৃন্দ। 

নান্দাইল কল্যাণ সমিতি নান্দাইল বাসীর কল্যাণে ময়মনসিংহ শহরে অধিকতর দায়িত্ব পালন করবেন বলে নান্দাইলের সর্বস্তরের সুধীজন মনে করেন।

এআর

Wordbridge School
Link copied!