• ঢাকা
  • সোমবার, ০৮ জুলাই, ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১

বরগুনায় পরীক্ষাকেন্দ্রে অনিয়মের অভিযোগে ৭ শিক্ষককে স্থায়ী বহিষ্কার 


বরগুনা প্রতিনিধি  জুলাই ৪, ২০২৪, ০৯:৫৫ পিএম
বরগুনায় পরীক্ষাকেন্দ্রে অনিয়মের অভিযোগে ৭ শিক্ষককে স্থায়ী বহিষ্কার 

বরগুনা: দারুল উলুম নেছারিয়া (কামিল) মাদ্রাসায় এইচএসসি পরীক্ষায় অনিয়মের অভিযোগে চারটি মাদ্রাসার অধ্যক্ষসহ সাত শিক্ষককে হল থেকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে। 

বৃহস্পতিবার দুপুরে সাড়ে ১২টার দিকে উপজেলা নিবার্হী কর্মকর্তার নির্দেশে তাদের বহিষ্কার করেন হল সুপার বরগুনা দারুল উলুম সিনিয়র নেছারিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মো. মামুন অর রশীদ। বহিষ্কৃতরা ভবিষ্যতে কোনো পরীক্ষায় দায়িত্ব পালন করতে পারবেন না।

বরগুনা সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা শামীম মিঞা জানান, বাংলা প্রথম পত্রের পরীক্ষায় সদরের আলিয়া মাদ্রাসার ৬, ৭ ও ৯ নাম্বার হলে ৮০ জন পরিক্ষার্থীকে অনৈতিক সুবিধা দেয়ার জন্য নৈর্ব্যত্তিক এর কোড পরিবর্তন করে প্রশ্নপত্র দেয় সাত শিক্ষক। খবর পেয়ে ঘটনাস্থলে এসে অনিয়মের প্রমাণ পেয়ে সাত শিক্ষককে স্থায়ী বহিষ্কার করেন তারা।

বহিষ্কৃত শিক্ষকরা হলেন- বদরখালী ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ আশরাফ আলী, কেওড়াবুনিয়া ইসহাকিয়া আলিম মাদ্রাসার উপাধ্যক্ষ রেজাউল ইসলাম, পূর্ব গুদিঘাটা কামিল মাদ্রাসার সহকারী অধ্যক্ষ সগির হোসাইন ও বেলাল হোসাইন এবং তিনটি মাদ্রাসার প্রভাষক বেলাল হোসেন, মোহাম্মদ ইসমাইল এবং মিজানুর রহমান। তবে, অনৈতিক সুবিধা নেয়া ৮০ জন শিক্ষার্থীর বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেননি তারা।

এআর

Wordbridge School
Link copied!