• ঢাকা
  • সোমবার, ০৮ জুলাই, ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১

বরগুনায় আশ্রয়ণ প্রকল্পের ঘর পাইয়ে দিতে টাকা নেয়ায় পুলিশে সোপর্দ ১


বরগুনা প্রতিনিধি জুলাই ৪, ২০২৪, ১০:১৪ পিএম
বরগুনায় আশ্রয়ণ প্রকল্পের ঘর পাইয়ে দিতে টাকা নেয়ায় পুলিশে সোপর্দ ১

বরগুনা: প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাইয়ে দিতে ঘুষ নেয়ার অপরাধে বরগুনা সদর উপজেলার তথ্য সেবায় কর্মরত একজনকে পুলিশে সোপর্দ করেছে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম মিঞা। 

পুলিশে সোপর্দ তথ্য সেবা কেন্দ্রের আউট সোর্সিং পদে কর্মরত কর্মচারীর নাম মো. আরাফাত হোসেন। তার বাড়ি পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার চর কাজল গ্রামে।

জানা গেছে, সদর উপজেলা তথ্য সেবা কেন্দ্রে কর্মরত আরাফাত হোসেন প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের ঘর পাইয়ে দিতে পনের জনের কাছ থেকে ৫ হাজার করে টাকা ঘুষ গ্রহণ করে। বরগুনার বিভিন্ন নিম্ন আয়ের সঙ্গে জড়িত এসকল লোকজনের কাছ থেকে টাকা নিয়ে ঘর না দেয়ায় ভুক্তভোগীরা আজ বিকেলে বরগুনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে মৌখিক অভিযোগ জানালে অভিযুক্ত আরাফাত হোসেন স্বীকার করায় তাকে পুলিশে সোপর্দ করা হয়। 

এ ব্যাপারে বরগুনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম মিঞা জানান, সদর উপজেলা তথ্য সেবা কার্যালয়ে কর্মরত (আউট সোর্সিং) আরাফাত হোসেনের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর বিতরণে টাকা নেওয়ার অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা নেয়ার কার্যক্রম চলমান রয়েছে। 

এআর

Wordbridge School
Link copied!