• ঢাকা
  • রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

নান্দাইলে একরাতে ৫ বাড়িতে দূর্ধর্ষ চুরি


নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি জুলাই ৮, ২০২৪, ০৪:৪৬ পিএম
নান্দাইলে একরাতে ৫ বাড়িতে দূর্ধর্ষ চুরি

নান্দাইল: ময়মনসিংহের নান্দাইলে একরাতে ৫ টি বাড়িতে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে।

এসব বাড়ি থেকে চোরের দল নগদ টাকা, স্বর্ণসহ আনুমানিক ৩ লাখ টাকার মালামাল নিয়ে গেছে।

রোববার (৭ জুলাই) দিবাগত গভীর রাতে উপজেলার বীরবেতাগৈর ইউনিয়নের বীরকামট খালী, লোহিতপুর ও শ্রীপুর  গ্রামে এসব চুরির ঘটনা ঘটে।

সোমবার (৮ জুলাই) সকালে সরেজমিন এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, শ্রীপুর গ্রামের নুরুল ইসলামের বাড়িতে অজ্ঞাত চোরের দল হানা দিয়ে কৌশলে বাড়ির ভেতরে প্রবেশ করে ২টি চেইন, ২টি আংটি, ১ জোড়া কানের ফুলসহ প্রায় দুই লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে।

এরপর চোরের দল বীরকামট খালী গ্রামের হতদরিদ্র বাদল মিয়ার বাড়িতে প্রবেশ করে নগদ ২ হাজার টাকা ও একটি নাকের ফুল চুরি করে নিয়ে গেছে।

লোহিতপুর গ্রামের খোকনের ঘর থেকে চোরেরা ৩ টি আংটি, ২ টি নুপুর, নগদ, ৪ হাজার টাকা, মতিউর রহমানের ঘর থেকে ২ হাজার টাকা এবং তার ছোট ভাই সোহরাব উদ্দিনের ঘর থেকে ৮ হাজার টাকা ও ২ টি কানের ফুল চুরি করে নিয়ে গেছে।

ভুক্তভোগী নুরুল ইসলাম বলেন, সকালে ঘুম থেকে উঠে দেখি ঘরের দুইপাশের দরজা খোলা। ঘরের মেঝে কাপড়চোপড় এলোমেলোভাবে পড়ে আছে। এরপর খোঁজ নিয়ে দেখি বড় ট্রাংকের তালা ভেঙে ২ টি চেইন, ২ আংটি, ১ জোড়া কানের ফুল চুরি করে নিয়ে গেছে।

ভুক্তভোগী খোকনের বড় ভাই কামাল বিএসসি বলেন, রাত ৩ টার দিকে আব্বা ঘুম থেকে জেগে দেখেন ঘরের দরজা খোলা। পরে খোঁজ নিয়ে দেখেন সোকেজের তালা ভেঙে ৩ টি আংটি, ২ টি নুপুর ও নগদ ৪ হাজার টাকা চোরে নিয়ে গেছে।

স্থানীয় ৯ নং ওয়ার্ড ইউপি সদস্য ইলিয়াস কাঞ্চন বলেন, চুরির ঘটনার খবর পেয়ে ভোক্তভোগীদের বাড়িতে গিয়েছি। খুবই দুঃখজনক ঘটনা।

এ ব্যাপারে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল মজিদ বলেন, ৫ বাড়িতে চুরির বিষয়টি অবগত নই, কেউ থানায় অভিযোগ করেনি। ডিউটি অফিসারকে পাঠিয়ে খোঁজ নিচ্ছি। 

এমএস

Wordbridge School
Link copied!