• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

বগুড়ায় বাস-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত বেড়ে ৪


জেলা প্রতিনিধি, বগুড়া জুলাই ৯, ২০২৪, ০৯:২২ এএম
বগুড়ায় বাস-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত বেড়ে ৪

বগুড়া: বগুড়ায় যাত্রীবাহী বাসের সঙ্গে কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আরও একজন নিহত হয়েছেন। এ নিয়ে ভোরের ওই দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়ালো চারজনে। আহত হয়েছেন আরও সাতজন। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

মঙ্গলবার (৯ জুলাই) ভোর রাত চারটার দিকে বগুড়া শহরের বনানী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তিনজনের নামপরিচয় জানা গেছে। তারা হলেন- সিরাজগঞ্জের কাজিপুরের জামাল হোসেন, শামীম হোসেন এবং বরিশালের হিজলা এলাকার হৃদয়। অন্য এবজনের নামপরিচয় জানা যায়নি। তিনি একজন নারী। নিহতদের মরদেহ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মিলাদুন্নবী এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ভোর চারটার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা নওগাঁগামী শাহ ফতেহ আলী পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কার্ভার্ডভ্যানের চালক হৃদয় ও অজ্ঞাত এক নারীর মৃত্যু হয়। আহত হন নয়জন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে শামীম নামে আরও একজন মারা যান। এরপর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জামাল।

মিলাদুন্নবী আরও জানান, নিহতদের মরদেহ মর্গে রাখা হয়েছে। বাকি আহত নয়জনের মধ্যে একজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ছেড়ে দেওয়া হয়৷ পরে আহত আটজনের মধ্যে আরও একজন মারা যান। এখন সাতজন বিভিন্ন বিভাগে চিকিৎসা নিচ্ছেন।

এমএস

Wordbridge School
Link copied!